বাঘারপাড়ায় গৃহবধূকে ধর্ষণের ভিডিওচিত্র, আটক ২

নিজস্ব প্রতিবেদক, বাঘারপাড়া >
গৃহবধূকে ধর্ষণের চেষ্টা ও সে ঘটনা ভিডিও ধারণের অভিযোগে দুই যুবককে আটক করেছে বাঘারপাড়া থানা পুলিশ। এ বিষয়ে নারী ও শিশু নির্যাতন আইনে আটক দুই যুবককে আসামি করে মামলা করা হয়েছে।
বাঘারপাড়া থানা সূত্রে জানা গেছে, উপজেলার বাসুয়াড়ি ইউনিয়নের বাগডাঙ্গা গ্রামের চল্লিশোর্ধ বয়সের হিন্দু ধর্মাবলম্বী পরিবারের এক গৃহবধূ রোববার রাত নয়টার দিকে নিজ বাসায় ফিরছিলেন। এ সময় পথিমধ্যে বাগডাঙ্গা গ্রামের এক রেন্টি বাগানের ভিতর ওই বধূকে জোর করে নিয়ে যায় দুই যুবক। তাদের একজনের নাম মদন সরকার (৩৬)। সে বাগডাঙ্গা গ্রামের শীব সরকারের ছেলে। অপরজন একই গ্রামের মৃত ছলিমউদ্দীনের ছেলে বাবু ওরফে কামার বাবু (৩৫)। এ সময় একজন গৃহবধূকে ধর্ষণের চেষ্টা করছিল ও অপরজন তা মোবাইল ফোনে ভিডিও ধারণে ব্যস্ত ছিল। ঘটনারপর গৃহবধূ ও তার স্বামী বিষয়টি বাঘারপাড়া থানা পুলিশকে জানালে তাৎক্ষনিক ভাবে পুলিশ অভিযুক্ত দু’জনকে আটক করে।
বাঘারপাড়া থানার এসআই সামিদুল ইসলাম জানিয়েছেন, ওই গৃহবধূ পাঁচ সন্তানের মা। ঘটনার দিন রাতে সে তার মেয়েকে ঘুনি বাজারে এগিয়ে দিয়ে বাড়ি ফেরার পথে ঘটনাটি ঘটে। অভিযুক্তদের একজনের কাছ থেকে ভিডিওসহ মোবাইল ফোন জব্দ করা হয়েছে। দু’জনকে আসামি করে নারী ও শিশু নির্যানত আইনে মামলা হয়েছে।