পাইকগাছায় উপকূল সাহিত্য পরিষদের সভা অনুষ্ঠিত

পাইকগাছা (খুলনা) প্রতিনিধি >
পাইকগাছা উপকূল সাহিত্য পরিষদের সভা বুধবার অস্থায়ী কার্যালয়ে সংগঠনের আহবায়ক সরদার মোহাম্মদ নাজিম উদ্দীনের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়েছে। অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি ছিলেন উপকূল সাহিত্য পরিষদের প্রতিষ্ঠাতা ও উপজেলা চেয়ারম্যান সম বাবর আলী।
উপস্থিত ছিলেন, প্রাক্তন অধ্যক্ষ রমেন্দ্রনাথ সরকার, ডাঃ নরেন্দ্রনাথ বিশ্বাস, প্রাক্তন প্রধান শিক্ষক সুরাইয়া বানু, শাহিনা বাবর, সাংবাদিক আব্দুল আজিজ, বিকাশেন্দু সরকার, হিরন্ময় রায়, পঞ্চানন সরকার, গাজী শহিদুল ইসলাম খোকন, প্রভারঞ্জন বিশ্বাস ধীরাজ ও শংকর মন্ডল।

পাইকগাছায় বাল্যবিয়ের প্রস্তুতি
নেয়ায় অভিভাবককে জরিমানা
পাইকগাছা (খুলনা) প্রতিনিধি
পাইকগাছায় বাল্যবিয়ের প্রস্তুতি গ্রহণের জন্য অভিভাবককে জরিমানা করা হয়েছে। গত সোমবার উপজেলার দেলুটি ইউনিয়নের জিরবুনিয়া গ্রামের চিত্তরঞ্জন সরদার তার ছেলে দিপংকর সরদারকে পার্শ¦বর্তী এলাকার জনৈক ব্যক্তির অপ্রাপ্ত বয়স্ক মেয়ের সাথে বিয়ে দেয়ার প্রস্তুতি নেয়। এ খবর জানতে পেরে নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা নির্বাহী অফিসার নাহিদ-উল-মোস্তাক এদিন সন্ধ্যায় ঘটনাস্থলে অভিযান চালিয়ে ছেলের অভিভাবককে ১ হাজার ৩শ’ টাকা জরিমানা করেন এবং বিয়ের কাজে পরোক্ষ সহযোগিতার দায়ে একই এলাকার তারক চন্দ্র সরদার ও প্রকাশ চন্দ্র মন্ডলকে তলব করা হয় বলে সংশ্লিষ্ট সূত্র নিশ্চিত করেছে।

পাইকগাছায় রাস্তার
পাকাকরণ কাজ
উদ্বোধন
পাইকগাছা (খুলনা) প্রতিনিধি
পাইকগাছার গদাইপুরের রাস্তার পাকাকরণ নির্মাণ কাজ উদ্বোধন করা হয়েছে। বুধবার সকাল ১০ টায় রাস্তার কাজ উদ্বোধন করেন আওয়ামী লীগ নেতা রতন কুমার ভদ্র।
উল্লেখ্য, স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তরের আওতায় সদর গদাইপুর ইউনিয়নের প্রধান সড়কের কর্মকারপাড়া থেকে শহিদুল সরদারের বাড়ী পর্যন্ত ৬৪৭ মিটার ইটের সলিং রাস্তা পাকাকরণের প্রকল্প গ্রহণ করা হয়। রাস্তার নির্মাণ কাজে ২৯ লাখ ৯৫ হাজার টাকা বরাদ্দ দেয়া হয়েছে। নির্মাণ কাজ বাস্তবায়ন করছেন ঠিকাদার আলাউদ্দীন গাজী। নির্মাণ কাজ উদ্বোধনের সময় উপস্থিত ছিলেন, নারায়ণ চন্দ্র ঘোষ, গোবিন্দ লাল রায়, নূর ইসলাম সরদার, মোকাম আলী সহ ঠিকাদারের লোকজন।