জেলা পরিষদ নির্বাচন > মাগুরায় চেয়ারম্যান প্রার্থী রানার গণসংযোগ অব্যাহত

মাগুরা প্রতিনিধি>
মাগুরায় জেলা পরিষদ নির্বাচনকে সামনে রেখে প্রার্থীরা গণসংযোগ অব্যাহত রেখেছেন । কাক ডাকা ভোর থেকে প্রার্থীরা বিভিন্ন ইউনিয়ন পরিষদের ভোটারদের কাছে ভোট প্রার্থনা করছেন।
এ নির্বাচনের চেয়ারম্যান প্রার্থী মাগুরা জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক .জেলা আওয়ামীলীগের ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদক,ক্রীড়া ব্যক্তিত্ব রানা আমির ওসমান ইতিমধ্যে সদরের ১৩ ইউনিয়ন সহ শ্রীপুর ,শালিখা ও মহম্মদপুর ইউনিয়নে গণসংযোগ অব্যাহত রেখেছেন । তিনি বিভিন্ন ইউনিয়নে গিয়ে নির্বাচনে ভোটার ইউপি চেয়ারম্যান ,সাধারণ সদস্য ও নারী সদস্যদের সাথে মতবিনিময় করেছেন ।
রানা জানান, নির্বাচনকে সামনে রেখে জেলার বিভিন্ন ইউনিয়নে গণসংযোগ অব্যাহত রেখেছি ও ভোটারদের যথেষ্ট সাড়া পেয়েছি । আমি আশাবাদী যে, এ নির্বাচন সুষ্ঠু ও নিরপেক্ষ হলে আমি জয়ী হব । তিনি আরো বলেন , এ নির্বাচনে জয়ী হলে আমি মাগুরার সার্বিক উন্নয়ন তথা শিক্ষা ,স্বাস্থ্য , ক্রীড়া ,ধমীয় , রাস্তাঘাট ও সামাজিক উন্নয়নে সচেষ্ট হব । তিনি আরো আশা ব্যক্ত করেন , মাগুরায় মাদকের ভয়াবহা দূর করার চেষ্টা করবেন ।
অপরদিকে , অন্য ২ জন চেয়ারম্যান , সাধারণ সদস্য ও সংরক্ষিত নারী সদস্যরা বিভিন্ন ইউনিয়নে গণসংযোগ অব্যাহত রেখেছেন ।
অন্যদিকে , সাধারণ সদস্য পদে কোন প্রতিদ্বন্দ্বি প্রার্থী না থাকাতে ১ নম্বর ওয়ার্ডে সুফিয়ার রহমান , ৬ নম্বর ওয়ার্ডে মীর আ: রাজ্জাক , ৭ নম্বর ওয়ার্ডে আনিচুর রহমান , ১৩ নম্বর ওয়ার্ডে আব্দুর সবুজ ও ২ নম্বর ওয়ার্ডে সংরক্ষিত মহিলা সদস্য কামরুল লায়লা নির্বাচিত হয়েছেন ।
মাগুরা জেলা পরিষদ ৩৬ টি ইউনিয়ন ও ১ টি পৌরসভা নিয়ে গঠিত । আগামী ২৮ ডিসেম্বর মাগুরায় জেলা পরিষদ নির্বাচন অনূষ্ঠিত হবে। ৩ জন চেয়ারম্যান , ৪২ জন সাধারণ সদস্য ও সংরক্ষিত ১০ জন নারী সদস্য এ নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করছেন । জেলা নির্বাচন অফিস সূত্রে জানা গেছে , এ নির্বাচনে ১৫ টি কেন্দ্রে ৪৯২ জন ভোটার ভোট প্রদান করবেন ।