যশোর জেলা পরিষদ নির্বাচনের ওয়ার্ড প্রার্থী নাজনীনকে হুমকির অভিযোগ

নিজস্ব প্রতিবেদক>
যশোর জেলা পরিষদ নির্বাচনে সংরক্ষিত ২ নম্বর ওয়ার্ডের প্রার্থী নাজনীন নাহারকে নির্বাচন থেকে সরে যাওয়ার জন্য হুমকি দেওয়া হচ্ছে বলে অভিযোগ করা হয়েছে।
চৌগাছা উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এসএম হাবিব তাকে মোবাইলফোনে নির্বাচন থেকে সরে দাঁড়াতে হুমকি দিচ্ছেন। এরআগে মনোনয়নপত্র জমাদানের সময়ও নাজনীন নাহার ও তার পরিবারের সদস্যদের তিনি হুমকি দেন ।
গতকাল শুক্রবার প্রেসক্লাব যশোরে এক সংবাদ সম্মেলনে এ অভিযোগ করেন নাজনীন নাহার। তার পক্ষে লিখিত বক্তব্য পাঠ করেন উপজেলা ভাইস-চেয়ারম্যান ও উপজেলা যুবলীগের সভাপতি দেবাশীষ মিশ্র জয়।
এসময় উপস্থিত ছিলেন সাবেক সংরক্ষিত মহিলা সংসদ সদস্য (গাইবান্ধা-কুড়িগ্রাম) শাহানাজ সরদার, চৌগাছা উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি শাহাজাহান কবীর।
সংবাদ সম্মেলনে নাজনীন নাহার আরো বলেন, ‘বৃহস্পতিবার আমি আমার বোনকে নিয়ে নির্বাচনী প্রচারণায় ছিলাম। এসময় এসএম হাবিব আমার মোবাইলফোনে কল করে নির্বাচন থেকে সরে দাঁড়াতে হুমকি দেন। তিনি আমাকে অকথ্য ভাষায় গালিগালাজও করেন। নির্বাচন থেকে সরে না দাঁড়ালে আমাকে ও আমার পরিবারের সদস্যদের দেখে নেওয়ার কথাও বলেন।’
তিনি বলেন, ‘এ ব্যাপারে আমি চৌগাছা থাকায় ২২ ডিসেম্বর একটি সাধারণ ডায়েরি করেছি।’যার নম্বর ৯০৩।
তিনি আরো বলেন, ‘এর আগে আমি যখন মনোনয়নপত্র ক্রয় করি তখনও আমাকে হুমকি দেন। জমা দেওয়ার আগেরদিনও মোবাইলফোনে মনোনয়নপত্র জমা না দিতে শাসান। আমার প্রতিদ্বন্ধী শায়লা পারভীনকে জয়ী করতে তিনি এভাবে একের পর এক হুমকি দিয়ে যাচ্ছেন। একারণে আমি ঠিকভাবে নির্বাচনী প্রচারণা চালাতে পারছি না; নিরাপত্তাহীনতায় ভুগছি।’