মুলতবি সভা আজ> প্রেসক্লাব যশোরের সাধারণ সভা অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক>
প্রেসক্লাব যশোরের সাধারণ সভা আজ রোববার সকাল ১০টা পর্যন্ত মুলতবি করা হয়েছে। শনিবার সকালে ক্লাব মিলনায়তনে এই সভা কোরআন তেলওয়াত ও গীতা পাঠের মধ্যদিয়ে শুরু হয়। সভার প্রথমেই শোক প্রস্তাব আনা হয় ও নিহতদের স্মরণে একমিনিট নিরবতা পালন করা হয়।
ক্লাবের সভাপতি জাহিদ হাসান টুকুনের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় সম্পাদকের রিপোর্ট পেশ করেন ক্লাবের সম্পাদক এস এম তৌহিদুর রহমান, কোষাধ্যক্ষের রিপোর্ট পেশ করেন ক্লাবের কোষাধ্যক্ষ ওহাবুজ্জামান ঝন্টু এবং দফতর সম্পাদকের রিপোর্ট পেশ করেন দফতর সম্পাদক কাজী আশরাফুল ইসলাম আজাদ।
এরপর বেলা ২টায় দুপুরের খাবার বিরতির পরে ৩টায় শুরু হয় রিপোর্ট তিনটির উপর সাধারণ সদস্যদের আলোচনা পর্ব। খাবার পর্বে যশোর ২ আসনের সংসদ সদস্য অ্যাড. মনিরুল ইসলাম মনিরসহ অতিথিরা অংশ নেন। ২৪ জন সদস্য আলোচনায় অংশ নিতে সম্পাদকের কাছে নাম লিপিবদ্ধ করান। শেষ পর্যন্ত ৯ জন বক্তব্য রাখার পরে উপস্থিত সদস্যদের আবেদনের প্রেক্ষিতে বিকেল সাড়ে ৫ টায় সভা মুলতবির ঘোষনা করেন সভাপতি জাহিদ হাসান টুকুন। প্রথম দিনে আলোচনায় অংশ নেন সাবেক সভাপতি মিজানুর রহমান তোতা ও ফকির শওকত, ফখরে আলম, মতিনুজ্জামান মিটু, সাংবাদিক ইউনিয়ন যশোরের সাধারণ সম্পাদক এম আইয়ুব, জুয়েল মৃধা, বেনজিন খান, এসএম সোহেল ও শিকদার খালিদ। ৮৮ সদস্যের মধ্যে ৮০ সদস্য এই সাধারণ সভায় অংশ নেন। আজ সকাল ১০টায় ক্লাব মিলনায়তনে মুলতবি সভা শুরু হবে।