নর্দান ইউনিভার্সিটি খুলনার স্পিং সেমিস্টারের শিক্ষা মেলা

প্রেস বিজ্ঞপ্তি>
নর্দান ইউনিভার্সিটি অব বিজনেজ এন্ড টেকনোলজী খুলনার স্পিং সেমিস্টার ২০১৭-এর শিক্ষা মেলা শুরু হয়েছে। মেলা চলবে ২৮ থেকে ৫ জানুয়ারি পর্যন্ত । সরকারি ছুটির দিনেও বিশ্ববিদ্যালয়ে শিক্ষামেলা চলবে। মঙ্গলবার দুপরে এ মেলার উদ্বোধন করেন বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার ইনচার্জ প্রফেসর মোঃ ইব্রাহিম।
এ সময় উপস্থিত ছিলেন, বিশ্ববিদ্যালয়ের ডেপুটি রেজিস্ট্রার মোঃ ইমদাদুল হক, কম্পিউটার সাইন্স এন্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের প্রধান মোঃ রবিউল ইসলাম,ব্যাবসা প্রশাসন বিভাগের প্রধান এস এম মনিরুল ইসলাম , আইন বিভাগের কো-অডিনেটর আশিক উদ্দিন মোঃ মারুফ সহ বিশ্ববিদ্যালয়ের সকল কর্মকর্তা ও কর্মচারী।
ফেয়ার চলাকালে শিক্ষার্থীদের বিদ্যমান সুযোগ সুবিধাসমূহ দেওয়া হবে। এসএসসি ও এইচএসসি সমমান পরীক্ষার ফলাফলের ওপর ১০০ শতাংশ পর্যন্ত টিউশন ফি ছাড়, মুক্তিযোদ্ধার সন্তানদের ক্ষেত্রে ১০০ শতাংশ পর্যন্ত টিউশন ফি ছাড় , সহোদর ভাইবোনের জন্য ২০ শতাংশ টিউশন ফি ছাড়,ছাত্রী ও উপজাতিদের জন্য অতিরিক্ত ৫ শতাংশ টিউশন ফি ছাড়, ডিপ্লোমা হোল্ডারদের জন্য বিশেষ সুযোগ সুবিধা ।
বর্তমানে বিশ্ববিদ্যালয়ে অনার্স প্রোগ্রাম বিবিএ ,বিএ (অনার্স) ইংরেজী, বিএসসি ইন সিএসই ইঞ্জিনিয়ারিং এবং মাস্টারস প্রোগ্রামে এমবিএ, ইএমবিএ, আরএমবিএ, এম এ ইংরেজী ভাষা ও সাহিত্য, প্রিলিমিনারী এবং ফাইনাল কোর্স চালু রয়েছে ।