বাঁকড়ায় সিএনজি ও ট্রাক মুখোমুখি সংঘর্ষে নিহত ২ আহত ৭

এম আলমগীর, বাঁকড়া(ঝিকরগাছা)>
ঝিকরগাছা উপজেলার বাঁকড়ায় সিএনজি ও ট্রাক মুখোমুখি সংঘর্ষে দুই জন নিহত ও সাত জন আহত হয়েছে। আহতদের ঝিকরগাছা ও যশোর ২৫০ শয্যা বিশিষ্ট হাসপাতালে ভর্তি করা হয়েছে।
বাঁকড়া পুলিশ তদন্ত কেন্দ্রের অফিসার ইনচার্জ শিকদার মতিয়ার রহমান ও স্থানীয় সূত্রে জানা যায়, বৃহষ্পতিবার বিকাল সাড়ে ৫ টার দিকে ঝিকরগাছা-বাঁকড়া আবুল ইসলাম সড়কের হাজিরবাগ প্রাথমিক বিদ্যালয়ের পাশে সিএনজি ও ট্রাক মুখোমুখি সংঘর্ষ হয়। সংঘর্ষে সিএনজি তে ৮ জন যাত্রী সকলেই আঘাতপ্রাপ্ত হন। তাদেরকে ঝিকরগাছা ও যশোর ২৫০ শয্যা বিশিষ্ট হাসপাতালে নিয়ে যাওয়া হয়। হাসপাতালে চিকিৎসক মাস্টার আব্দুস সামাদ ও স¤্রাট কুমারকে মৃত ঘোষনা করেন। আব্দুস সামাদ (৪৫) মাটশিয়া মাদ্রাসার শিক্ষক। তিনি কলারোয়া উপজেলার উলোডাঙ্গা গ্রামের আফিল ইদ্দীন গাজীর পুত্র। অপরজন স¤্রাট কুমার (১৪) ঝিকরগাছা উপজেলার নারাঙ্গালী গ্রামের মন্টু কুমারের পুত্র।
আহতরা হলেন, ঝিকরগাছা উপজেলার নারাঙ্গালী গ্রামের কুমার দাসের পুত্র পিন্টু কুমার (১১), পানিসারা গ্রামের ইবাদ আলীর পুত্র শামসুর রহমান কিনা(৫০), রায়পটন গ্রামের হবিবর রহমানের ছেলে হাফেজ আল-আমিন(২৮), বড় খলসী গ্রামের মৃত ছদরউদ্দীনের পুত্র আকছেদ আলী (৬২), নিশ্চিন্তপুর গ্রামের বাবুল আক্তারের মেয়ে অন্তরা খাতুন(১২), মণিরামপুর উপজেলার মুড়োগাছা গ্রামের সিদ্দিক গাজীর পুত্র আক্তরুল ইসলাম (৩৮) ও পাঁচপোতা গ্রামের সাহেব আলীর মেয়ে সুরাইয়া খাতুন (১৫)। ট্রাক ও সিএনজি চালক পালিয়ে যায়। তবে ট্রাক (ট-১১-১৮৪৩) আটক রয়েছে।