যশোর পুলিশকে প্রতিশ্রুত গাড়ি দিলেন শাহীন চাকলাদার

নিজস্ব প্রতিবেদক>
স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামালের উপস্থিতিতে সাধারণ মানুষের কাছে দেয়া প্রতিশ্রুতি রক্ষা করেছেন যশোর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সদর উপজেলা চেয়ারম্যান শাহীন চাকলাদার। তিনি যশোরের পুলিশের কাজের সুবিধার্থে একটি পিকআপ ভ্যান উপহার দিয়েছেন।
গতকাল শনিবার তার পক্ষে জেলা যুবলীগের সদস্য ও তার ভাই তৌহিদ চাকলাদার ফন্টু কোতয়ালি থানায় গিয়ে সিলভার রং এর গাড়িটি ‘ক’ সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার নাইমুর রহমানের কাছে হস্তান্তর করেন। এ সময় কোতয়ালি থানার ওসি একেএম আজমল হুদাসহ অন্যান্য পুলিশ কর্মকর্তারা উপস্থিত ছিলেন।
গাড়ি হস্তান্তর অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগ নেতা বীর মুক্তিযোদ্ধা খয়রাত হোসেন, হাসান ইমাম সিদ্দিকী লাল, মাহমুদ হাসান বিপু, জেলা ছাত্রলীগের সভাপতি আরিফুল ইসলাম রিয়াদ, পৌরসভার ৬ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর হাজী সুমন, ৮ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর সন্তোষ দত্ত, সংরক্ষিত মহিলা আসনের কাউন্সিলর রোকেয়া পারভিন ডলি প্রমুখ।
উল্লেখ, মাস দুয়েক আগে যশোর জিলা স্কুলের মাঠে মাদক, সন্ত্রাস ও জঙ্গিবাদ বিরোধী এক সমাবেশের আয়োজন করে জেলা পুলিশ। ওই সমাবেশে জেলা আওয়ামী লীগে সাধারণ সম্পাদক মাদক সন্ত্রাস ও জঙ্গিবাদ বিরোধী কাজের যে কোন সহযোগিতার আশ্বাস দেন এবং তিনি ব্যক্তিগত উদ্যোগে পুলিশের কাজের সুবিধার্থে একটি পিকআপ ভ্যান দেয়ার প্রতিশ্রুতি দেন। তারও আগে যশোর-৩ (সদর) আসনের সংসদ সদস্য কাজী নাবিল আহমেদ পুলিশকে একটি গাড়ি উপহার দিয়েছেন।