যশোরকে ভেন্যু করার কথা আলোচনায়> এবার লিগের খেলা কেবল ঢাকা ও চট্টগ্রামে

ক্রীড়া প্রতিবেদক >
গত লিগে ঢাকার বাইরের ভেন্যুতে ফুটবলপ্রেমীদের ঢল নেমেছিল। কিন্তু এবার ঢাকা ও চট্টগ্রামের বাইরের ফুটবলপ্রেমীদের লিগের খেলা উপভোগের সুযোগ থাকছে না। বাংলাদেশ ফুটবল ফেডারেশনের (বাফুফে) কার্যনির্বাহী কমিটির সভায় আসন্ন প্রিমিয়ার লিগের ভেন্যু হিসেবে ঢাকার বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়াম ও চট্টগ্রামের এমএ আজিজ স্টেডিয়ামের কথা জানিয়েছে।
আগামী ১২ জুন থেকে শুরু হবে প্রিমিয়ার লিগের পরের আসর। গত লিগের খেলা হয়েছিল পাঁচ ভেন্যুতে। ঢাকা ও চট্টগ্রামের বাইরে সিলেট, ময়মনসিংহ ও গোপালগঞ্জে খেলা হয়েছিল। এই তিন ভেন্যুতে ছিল ফুটবলপ্রেমীদের সরব উপস্থিতি।
প্রিমিয়ার লিগের নবাগত দল সাইফ স্পোর্টিং ক্লাব ভেন্যু হিসেবে যশোরকে চেয়েছিল। দলটির কর্ণধার তরফদার রুহুল আমিন লিগের পৃষ্ঠপোষক সাইফ গ্লোবাল স্পোর্টসের ব্যবস্থাপনা পরিচালক।

যশোরকে ভেন্যু না করার কারণ হিসেবে বাফুফের সাধারণ সম্পাদক আবু নাঈম সোহাগ বলেন, “লিগ কমিটির সভাতেও বিষয়টি নিয়ে আলোচনা হয়েছিল। তবে যশোরের ভেন্যুর অবস্থা, সেখানকার সার্বিক কাঠামোগত পরিস্থিতি এবং অন্য ক্লাবগুলোর চাওয়ার কারণে যশোরকে এবার ভেন্যু হিসেবে বিবেচনা করা হয়নি। তবে আগামীকে যশোরকে ভেন্যু করার বিষয়টি অবশ্যই বাফুফের বিবেচনায় থাকবে।”