ব্যবসায়ীরা হলো দেশ ও জাতির প্রাণ : শেখ আফিল উদ্দিন এমপি

শেখ কাজিম উদ্দিন, বেনাপোল>
যশোর-১ (শার্শা)’র সংসদ সদস্য আলহাজ্ব শেখ আফিল উদ্দিন বলেছেন, ব্যবসায়ীরা হলো দেশ ও জাতির প্রাণ। যে জাতি যত ব্যবসায়ী সে জাতি তত উন্নত। তাই ব্যবসায়ীদের সুযোগ সুবিধা বৃদ্ধি করার জন্য বর্তমান সরকার কাজ করছেন। বুধবার বিকেলে বেনাপোল সিএন্ডএফ এজেন্টস এসোসিয়েশন আয়োজিত ইফতার ও দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

তিনি ব্যবসায়ীদেরকে উন্নয়নের অক্সিজেন আখ্যা দিয়ে উপস্থিত কাস্টমস কমিশনারসহ অন্যান্য কর্মকর্তাদের উদ্দেশ্যে বলেন, আপনার একটু ব্যবসায়ীদের দিকে খেয়াল রাখবেন। তারা যাতে কোন রকম হয়রানির স্বীকার না হয়। এরা অনেক কস্ট করে, টেনশন করে নিজেদের ব্যবসা টিকিয়ে রেখে দেশের উন্নয়নে কাজ করছেন। এসকল ব্যবসায়ীদের মাথার ঘাম পায়ে ফেলা টাকায় আমাদের দেশের জাতীয় রাজস্ব বৃদ্ধি পাচ্ছে। সেসাথে তাদের কষ্টার্জিত টাকায় দেশের চাকা সচল থাকছে।

বেনাপোল সিএন্ডএফ এজেন্টস এসোসিয়েশনের সভাপতি মফিজুর রহমান সজনের সভাপতিত্বে ইফতার ও দোয়া মাহফিলে বিশেষ অতিথি হিসাবে আরো উপস্থিত ছিলেন বেনাপোল কাস্টমস হাউসের কমিশনার শওকাত হোসেন, শার্শা উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান মুক্তিযোদ্ধা সিরাজুল হক মঞ্জু, সাধারণ সম্পাদক ও বেনাপোল সিএন্ডএফ এজেন্টস এসোসিয়েশনের সিনিয়র সহ সভাপতি আলহাজ্ব নুরুজ্জামান, বেনাপোল সিএন্ডএফ এজেন্টস অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক এমদাদুল হক লতা, যশোর পুলিশের এএসপি (ক-সার্কেল) ইমরান মেহেদী, বেনাপোল পৌর আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি ও সিএন্ডএফ এজেন্টস নেতা আলহাজ্ব এনামুল হক মুকুল, সাধারণ সম্পাদক ও সিএন্ডএফ এজেন্টস এসোসিয়েশনের কাস্টমস বিষয়ক সম্পাদক আলহাজ্ব নাসির উদ্দিন, যশোর জেলা পরিষদের সদস্য অধ্যক্ষ ইব্রাহিম খলিল, ওহিদুজ্জামান ওহিদ, বেনাপোল সিএন্ডএফ এজেন্টস এসোসিয়েশনের যুগ্ম সম্পাদক আলহাজ্ব মহসিন মিলন, আলহাজ্ব জামাল হোসেন ও শার্শা উপজেলা ছাত্রলীগের সভাপতি আব্দুর রহিম সরদারসহ বিভিন্ন প্রশাসনিক, রাজনৈতিক, সামাজিক ও সিএন্ডএফ এজন্টস নেতৃবৃন্দসহ ব্যবসায়ীরা।