মুক্তিযোদ্বা সংসদ সন্তান কমান্ডের যশোর ইউনিট গঠন

প্রেসবিজ্ঞপ্তি>
বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড যশোর জেলা ইউনিট গঠন হয়েছে। ৩১ সদস্য বিশিষ্ট এই কমিটির সভাপতি নির্বাচিত হয়েছেন ইমতিয়াজ আহমেদ এবং সাধারণ সম্পাদক খায়রুল ইসলাম।
এছাড়া সহসভাপতি নির্বাচিত হয়েছেন তিনজন। এরা হলেন আবুল কালাম আজাদ, শেখ আব্দুর সফিক এবং সাকিবুল ইসলাম চাকলাদার। যুগ্ম সম্পাদক হয়েছেন মেহেদী হাসান এবং আরিফুজ্জামান। সাংগঠনিক সম্পাদক হয়েছেন নাসিফ হোসেন ইমন। সহসাংগাঠনিক সম্পাদক হয়েছেন ফারুক আহমেদ রাসেল এবং মোস্তাফিজুর রহমান।
এছাড়া অর্থ সম্পাদক পদে মারুফ হোসেন, দপ্তর সম্পাদক শাওন মোহাম্মদ শাকিব, প্রচার ও প্রকাশনা সম্পাদক মাহিবুল ইসলাম সাগর, সমবায় ও প্রকল্প সম্পাদক নাইমুল হাসান মোহাম্মদ আব্দুল্লাহ, ত্রাণ ও পূর্নবাসন সম্পাদক সাজ্জাদুল ইসলাম মিলন, তথ্য গবেষণা সম্পাদক মাহমুদ মুকুল, সমাজকল্যাণ সম্পাদক ফরুক হোসেন উজ্জল, ক্রীড়া ও সংস্কৃতি সম্পাদক নাঈম মেহরাব, শ্রম ও জনশক্তি সম্পাদক সাইফুর ইসলাম, আইন হিসাব ও নিরীক্ষা বিষয়ক সম্পাদক আসিফ আক্তার, শিক্ষা পাটাগার ও মিলনায়তন বিষয়ক সম্পাদক হুমায়ুন কবীর, মুক্তিযুদ্ধের স্মৃতি বিষয়ক সম্পাদক রাকিব হাসান মুক্তিযুদ্ধে শহীদ পরিবার বিষয়ক সম্পাদক পদে আনিসুর রহমান নির্বাচিত হয়েছেন।
নির্বাহী সদস্য হয়েছেন ৭ জন। এরা হলেন চৌগাছার শাহিনুর রহমান, যশোর সদরের দিলরুবা জাহান, আফরোজা ইয়াসমিন, কেশবপুরের শাহিদুজ্জামান, মণিরামপুরের আতিয়ার রহমান, বাঘারপাড়ার বিপ্লব বিশ্বাস এবং যশোর সদরের আমিন মেহেদী।
মুক্তিযোদ্ধা সংসদ যশোর জেলা ইউনিটের কমান্ডার রাজেক আহমেদ বুধবার এই ৩১ সদস্য বিশিষ্ট মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের কমিটির অনুমোদন দিয়েছেন।