যশোরে চাকুরিদাতাদের সাথে প্রশিক্ষণার্থীদের কর্মসংস্থান বিষয়ে আঞ্চলিক সমাবেশ

প্রেসবিজ্ঞপ্তি>
যশোর সদরের ভেকুটিয়ায় আহ্ছানিয়া মিশন ভোকেশনাল ট্রেনিং ইনস্টিটিউটে চাকুরিদাতাদের সাথে প্রশিক্ষণার্থীদের কর্মসংস্থান বিষয়ক একটি আঞ্চলিক সমাবেশ বুধবার সকালে অনুষ্ঠিত হয়।
এতে প্রকল্প পরিচিতি ও সমাবেশের লক্ষ্য ও উদ্দেশ্য উপস্থাপনা করেন ঢাকা আহ্ছানিয়া মিশনের টি.ভি.ই.টি বিভাগের ম্যানেজার মো: আক্তার আলী ।
উন্মুক্ত আলোচনায় অংশ নেন যশোর জেলা বেসরকারি বিদ্যুৎ শ্রমিক সমবায় সমিতি লি. জেলা বেসরকারি পাইপ ফিটার সমবায় সমিতি লি., জেলা পোশাক তৈরী ব্যবসায়ী সমিতি এর নির্বাচিত প্রতিনিধি, সাব কন্ট্রাক্টর, প্রোপ্রাইটর, প্রথম শ্রেণীর মোবাইল টেশনিশিয়ান ও এবং সফল উদ্যোগতাগণ। গেস্ট অফ অনার হিসাবে বক্তব্য প্রদান করেন পিকেএসএফ সহকারী মহাব্যবস্থাপক এবং উপ-প্রকল্প সমন্বয়কারী (এস.ই.আই.পি প্রজেক্ট) জিতেন্দ্র কুমার রায়। সমাবেশের সভাপতিত্ব করেন ঢাকা আহ্ছানিয়া মিশন টি.ভি.ই.টি বিভাগের পরিচালক ড. মো. শাহজাহান মিঞাঁ। উপস্থিত ছিলেন ঢাকা আহ্ছানিয়া মিশনের ডি.এফ.ই.ডি বিভাগের সিনিয়র এরিয়া ম্যানেজার মোঃ খাইরুল ইসলাম, বি.সি. টি. আই.পি. প্রকল্পের প্রকল্প সমন্বয়কারী মোঃ রফিকুল ইসলাম ও বি-স্কিলফুল প্রকল্পের প্রকল্প সমন্বয়কারী মো: আব্দুল্লাহ।