উন্নয়নমুখী চিন্তাভাবনা বাস্তবায়নের ক্ষমতা একমাত্র আওয়ামী লীগের আছে ——- শেখ আফিল উদ্দিন এমপি

শেখ কাজিম উদ্দিন, বেনাপোল :
যশোর-১ (শার্শা) আসনের সংসদ সদস্য আলহাজ্ব শেখ আফিল উদ্দিন বলেছেন, দল বাঁচে সততা- আত্মবিশ্বাস-পরোপকারী ও উন্নয়নমুখী চিন্তা চেতনা বাস্তবায়নের জন্য। যে সততা-আত্মবিশ্বাস-পরোপকারিতা ও উন্নয়নমুখী চিন্তাভাবনা বাস্তবায়নের ক্ষমতা একমাত্র আওয়ামী লীগের আছে। যার নজীর গোগা ইউনিয়নের উন্নয়ন থেকে শুরু করে সমগ্র বাংলাদেশের উন্নয়ন। যা নির্বাচনী প্রতিশ্রুতিরও অধিক উন্নয়ন বাস্তবায়ন করতে সক্ষম হয়েছে আওয়ামী লীগ। বৃহস্পতিবার বিকেলে শার্শা উপজেলার গোগা ইউনিয়ন আওয়ামী লীগ আয়োজিত গোগা দারুস সালাম মাদ্রাসা ও এতিম খানা প্রাঙ্গণে আয়োজিত ইফতার মাহফিল ও কর্মী সম্মেলন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

গোগা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও স্থানীয় ইউপি চেয়ারম্যান আব্দুর রশিদের সভাপতিত্বে ইফতার মাহফিল ও কর্মী সম্মেলনে শেখ আফিল উদ্দিন এমপি আরো বলেন, বিএনপি-জামায়াত শাসনামলে তারা কেবল এদেশের মানুষের রক্ত শোষণ করে খেয়েছে। রাস্তা, ঘাট, ব্রিজ, কালভার্ট, স্কুল, কলেজ, মাদ্রাসা, বিদ্যুতসহ সকল উন্নয়নমুখী কার্যক্রমের ভিত্তি প্রস্তর উদ্বোধনসহ বিদ্যুতের খাম্বা পুতে কোটি কোটি টাকা মেরে খেয়েছে। আঙ্গুল ফুলে কলা গাছ হয়েছে চার দলীয় সরকার নামের বিএনপি জামায়াতের নেতৃবৃন্দরা। সেখানে আওয়ামী লীগ সরকার ক্ষমতায় এসে কেবল ভিত্তি প্রস্তর স্থাপন আর খাম্বার রাজনীতি করেনি। বাস্তবায়ন করে এলাকার সূধীবৃন্দদের নিয়ে আনন্দ মুখর পরিবেশে উদ্বোধন করেছে। যার নজীর গোগা ইউনিয়নসহ সমগ্র শার্শাবাসী।

তিনি বলেন, এলাকার মানুষের সহযোগিতায় আমি এলাকার সকল উন্নয়ন করেছি। আমার দলীয় কোন চেয়ারম্যান মেম্বরদের উন্নয়নমুখী কাজের একটি টাকাও পকেটস্ত করতে দিইনি। কড়ায় গন্ডায় কাজ হাসিল করে নিয়ে জনগণের সামনে উপস্থাপন করেছি। প্রত্যেক এলাকায় চাহিদা মাফিক দৃষ্টিনন্দন মসজিদ, স্কুল, কলেজ, মাদ্রাসা, রাস্তা, ঘাট, ব্রিজ, কালভার্ট, হাসপাতাল, শহীদ মিনার, এমনকি আমার নির্বাচনী এলাকার মানুষের কল্যাণের জন্য শার্শা এলাকায় জুট মিল স্থাপন করে হাজার হাজার মানুষের কর্মের ব্যবস্থা করেছি। যা আগামী নির্বাচনে আওয়ামী লীগ দল আবারো রাষ্ট্রীয় ক্ষমতায় আসলে শার্শা উপজেলাকে ডিজিটাল উপজেলা হিসাবে আপনাদের সামনে উপস্থাপন করতে পারব বলে আমার বিশ্বাস। এজন্য চাই আপনাদের দোয়া ও সহযোগিতা। দীর্ঘ কয়েক বছরে আমি ও আমার সরকার শুধু আপনাদেরকে দিয়েছি। বিনিময়ে কিছুই চাইনি। এখন আপনাদের কাছে একটিই চাওয়া। সেই চাওয়াটি, আগামী জাতীয় নির্বাচনে শার্শাসহ দেশের উন্নয়ন ধরে রাখতে হলে অবশ্যই নিজ প্রয়োজনে একটি করে ভোট নৌকাই দিবেন।
বিশেষ অতিথি হিসাবে আরো বক্তব্য রাখেন শার্শা উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান মুক্তিযোদ্ধা সিরাজুল হক মঞ্জু, সাধারণ সম্পাদক আলহাজ্ব নুরুজ্জামান, যশোর জেলা পরিষদের সদস্য ও শার্শা উপজেলা যুবলীগের সভাপতি ওহিদুজ্জামান ওহিদ, শার্শা উপজেলা আওয়ামীলীগের সাবেক কোষাধ্যক্ষ আলহাজ্ব অহিদুজ্জামান অহিদ, শার্শা উপজেলা ছাত্রলীগের সভাপতি আব্দুর রহিম সরদার, বেনাপোল পৌর সেচ্ছাসেবকলীগের সভাপতি জুলফিকার আলী মন্টু, সাধারণ সম্পাদক কামাল হোসেন, ছাত্রলীগ নেতা কামাল হোসেন প্রমুখ।
আরো উপস্থিত ছিলেন পুটখালী ইউপি চেয়ারম্যান হাদিউজ্জামান গোগা ইউনিয়ন আওয়ামীলীগের সিনিয়র সহ সভাপতি ও ইউপি সদস্য সামছুজ্জামান বুলু, সাধারণ সম্পাদক মোতাহার হোসেন, সাংগঠনিক সম্পাদক রহমত আলী, গোগা ইউপি সদস্য নেছার আলী, তবিবর রহমান, বাবুল হোসেন, মনিরুজ্জামান মনির, মিজানুর রহমান, ফারুখ হোসেন, আব্দুস সালাম, কামরুজ্জামান, পুটখালী ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আবুল হোসেন, শার্শা উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ইকবল হোসেন রাসেল, বেনাপোল পৌর আওয়ামীলীগ নেতা আব্দুল হামিদ, গোগা ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক জসীম উদ্দিন, ছাত্রলীগের সভাপতি রায়হান কবির রানা প্রমুখ।