নৌকার প্রার্থীকে পরাজিত করার জন্য জামায়াত বিএনপির প্রেত্মারা আ.লীগের উপর ভর করেছে ———– শেখ আফিল উদ্দিন এমপি

শেখ কাজিম উদ্দিন, বেনাপোল >
যশোর-১ (শার্শা) আসনের সংসদ সদস্য আলহাজ শেখ আফিল উদ্দিন বলেন, আগামী জাতীয় নির্বাচনে নৌকার প্রার্থীকে পরাজিত করার জন্য জামায়াত-বিএনপির প্রেতাত্মারা আওয়ামী লীগের উপর ভর করেছে। তারা বাংলাদেশ আওয়ামী লীগ দলের সাথে জড়িয়ে থেকে আওয়ামী লীগের ভোট ব্যাংক ধ্বংশ করতে মরিয়া হয়ে উঠেছে। এদেরকে থেকে সাবধান। এরা সুই হয়ে আওয়ামী লীগের সাথে মিশে এখন হাইব্রিড নেতা হয়ে আওয়ামী লীগের উপরই খবরদারি করছে। শুক্রবার বিকেলে বেনাপোলের পুটখালী ইউনিয়ন আওয়ামী লীগ আয়োজিত বারপোতা হাইস্কুল প্রাঙ্গণে ইফতার মাহফিল ও কর্মী সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।
পুটখালী ইউনিয়ন আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মুক্তিযোদ্ধা আলতাফ হোসেনের সভাপতিত্বে ইফতার মাহফিল ও কর্মী সম্মেলনে শেখ আফিল উদ্দিন এমপি আরো বলেন, বিএনপি-জামায়াত পরিবার থেকে আসা এসকল হাইব্রিড আওয়ামী লীগার মানুষের রক্ত চুষে খাচ্ছে। জনগণের উন্নয়নমুখী কার্যক্রমের কোটি কোটি টাকা মেরে খেয়ে আঙ্গুল ফুলে কলা গাছ হচ্ছে। যার নজির বেনাপোলসহ শার্শা উপজেলাতেই আছে। তাদের আর আমাদের মধ্যে কেবল পার্থক্য একটাই, আমরা ব্যবসা করে টাকা উপার্জন করে মানুষের কল্যাণে রাজনীতি করি আর তারা রাজনীতির নামে জনগণকে ধোকা দিয়ে আলিশান বাড়ি, গাড়ির মালিক হচ্ছে। আমার সাথে স্থানীয় আওয়ামী লীগের সকল নেতৃবৃন্দ আছেন। তারা দীর্ঘ বছর যাবত আমাকে সাথে নিয়ে সরকারের সকল উন্নয়নমুখী কর্মকান্ড ও দলীয় কর্মকান্ডে শরিক থাকেন। সেখানে আগামী জাতীয় নির্বাচনকে সামনে রেখে সেসকল হাইব্রিড নেতারা হঠাৎ করে গর্জে উঠছে। তারা চাইছে আওয়ামী লীগের নমিনেশন। এদেরকে বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনাসহ দলের ঊর্ধ্বতন নেতৃবৃন্দ চিনে ফেলেছেন। তাই, হতাশার কারণ নেই। মানুষের সাথে অন্তর দিয়ে মিশতে হবে। দলের কাজ করতে হবে। আওয়ামী লীগের ভোট বাড়াতে হবে। এই শার্শা উপজেলা থেকে নৌকা প্রতীককে বিপুল ভোটে বিজয়ী করে শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে হবে। এসময় তিনি উপস্থিত ইফতার মাহফিলের অগণীত মানুষকে নৌকায় ভোট দেওয়ার আহবান জানান।
সমাবেশে বিশেষ অতিথি হিসেবে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন শার্শা উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান মুক্তিযোদ্ধা সিরাজুল হক মঞ্জু, সাধারণ সম্পাদক আলহাজ্ব নুরুজ্জামান, যশোর জেলা পরিষদের সদস্য ও শার্শা উপজেলা যুবলীগের সভাপতি ওহিদুজ্জামান ওহিদ, শার্শা উপজেলা আওয়ামী লীগের সাবেক কোষাধ্যক্ষ আলহাজ্ব অহিদুজ্জামান অহিদ, শার্শা উপজেলা ছাত্রলীগের সভাপতি আব্দুর রহিম সরদার, বেনাপোল পৌর স্বেচ্ছাসেবকলীগের সভাপতি জুলফিকার আলী মন্টু, সাধারণ সম্পাদক কামাল হোসেন, ছাত্রলীগ নেতা কামাল হোসেন প্রমুখ।

অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন পুটখালী ইউপি চেয়ারম্যান হাদিউজ্জামান, পুটখালী ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আবুল হোসেন, যুবলীগের সহ সভাপতি নাসির উদ্দিন, সাধারণ সম্পাদক মমিনসহ স্থানীয় আওয়ামীলীগের সকল অঙ্গ সংগঠনের নেতা-কর্মী ও সূধী সমাজের গণ্যমান্য ব্যক্তিবর্গ।