শেখ হাসিনা ক্ষমতায় আসলে বাংলাদেশের মানুষ না খেয়ে থাকে না —–অ্যাড. মনিরুল ইসলাম মনির

ঝিকরগাছা (যশোর) প্রতিনিধি>

যশোর-২ (ঝিকরগাছা-চৌগাছা) আসনের জাতীয় সংসদ সদস্য অ্যাড.মনিরুল ইসলাম মনির বলেছেন, শেখ হাসিনা ক্ষমতায় আসলে বাংলাদেশের মানুষ না খেয়ে থাকে না। কৃষকের আর সারের জন্য প্রাণ দিতে হয় না। লেখাপড়ার মান ক্রমাগত উন্নয়ন হয়। আজ আর বিদ্যুতের জন্য আন্দোলন হয় না। মানুষ চিকিৎসা সেবা থেকে বঞ্চিত হয় না।

তিনি বলেন, যারা উন্নয়নে বিশ্বাস করে না,তারা বাংলাদেশকে ভালবাসে না। বাংলাদেশকে উন্নয়শীল দেশে পরিণত করতে নিরলসভাবে কাজ করে যাচ্ছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

গতকাল বিকালে ১৬ লাখ টাকা ব্যয়ে ঝিকরগাছার কাউরিয়া-হাজিরালী এলাকার ৫২টি পরিবারের মধ্যে বিদ্যুতায়নের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য তিনি এসব কথা বলেন।

সংসদ সদস্য আরও বলেন, সম্প্রতি ঝড়ে জাতীয় গ্রিডের ২৩০ লাইনের টাওয়ার ভেঙ্গে পড়ায় আমাদের এই অঞ্চলসহ প্রায় ৩৬টি জেলায় বিদ্যুৎ সরবারহ সাময়িকভাবে সংকট তৈরি হয়েছে। এ সংকট প্রাকৃতিকভাবে সৃষ্টি হয়েছে এটি কোন মানুষের হাতের তৈরি নয়, অচিরের এ বিদ্যুত সমস্যার সমাধান হয়ে যাবে।

তিনি বলেন, জননেত্রী শেখ হাসিনার আপনাদের এলাকায় বিদ্যুৎ দিয়েছেন। ২০১৮ সালের মধ্যে আমাদের এলাকায় শতভাগ বিদ্যুতের আওতায় নিয়ে আসা হবে।

ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ইদ্রিস আলীর সভাপতিত্বে বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী অফিসার জাহিদুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগের সহ-সাভাপতি ও পৌর মেয়র মোস্তফা আনোয়ার পাশা জামাল, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মুছা মাহমুদ, ঝিকরগাছা পল্লী বিদ্যুতের ডেপুটি জেনারেল ম্যানেজার আব্দুর রউফ, জেলা পরিষদ সদস্য ইকবল আহম্মেদ রবি ও শাহানা আক্তার।

অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সাবেক তথ্য ও গবেষণা বিষায়ক সম্পাদক অশোক দত্ত, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক ইদ্রিস আলী, সাবেক কোষাধ্যক্ষ মুহাসিন আলী, গদখালী ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি শাহাজাহান আলী মোড়ল, সাধারণ সম্পাদক আঃ জব্বর, ফকরে আলম দুদু, ঝিকরগাছা সদর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সফিয়ার রহমান,নির্বাসখোলা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মাষ্টার আব্দুল খালেক, সাধারণ সম্পাদক ইউপি চেয়ারম্যান নজরুল ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম, যুবলীগ নেতা ইলিয়াস হোসেন, ইমরান রশিদ, স্বেচ্ছা সেবকলীগের সাংগঠনিক সম্পাদক আবুল কালম আজাদ, ছাত্রলীগ নেতা আবু সাঈদ মিলন, লোটাস জোহা, ইমরান হোসেন, আওয়ামীলীগ নেতা আমজাদ হোসেন, আলমগীর হোসেন দুষ্ট, মুক্তিযোদ্ধা আব্দুর রউফ, শামসুর রহমান প্রমুখ। অনুষ্ঠান পরিচালনা করেন, উপজেলা আওয়ামীলীগের সাবেক দপ্তর সম্পাদক শাহিন উল কবির।