এমএআইটি যশোরের সেরা রক্তদাতা শিক্ষা প্রতিষ্ঠান হিসেবে স্বীকৃতি লাভ

প্রেস বিজ্ঞপ্তি >
যশোর মুসলিম এইড ইন্সটিটিউট অব টেকনোলজি (এমএআইটি) জেলার মধ্যে সেরা রক্তদাতা শিক্ষা প্রতিষ্ঠানের স্বীকৃতি লাভ করেছে। বুধবার বিশ্ব রক্তদাতা দিবসে এই স্বীকৃতির জন্য যশোর রেড ক্রিসেন্ট আহাদ ব্লাড ব্যাংকের পক্ষ থেকে এমএআইটি যশোরের অধ্যক্ষের হাতে ক্রেস্ট তুলে দেন যশোর জেলা পরিষদের চেয়ারম্যান ও যশোর রেড ক্রিসেন্ট সেন্টারের চেয়ারম্যান সাইফুজ্জামান পিকুল।
বিশ্ব রক্তদাতা দিবস উপলক্ষে এদিন বিকেলে যশোর রেড ক্রিসেন্ট সেন্টারে আলোচনা সভা, পুরস্কার বিতরণ ও ইফতার মাহফিলের আয়োজন করা হয়। প্রেসক্লাব যশোরের সভাপতি ও যশোর রেড ক্রিসেন্ট সেন্টারের সাধারণ সম্পাদক জাহিদ হাসান টুকুনের সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন বিশিষ্ট শিক্ষাবিদ প্রফেসর তসদিকুর রহমান ও রেড ক্রিসেন্ট যশোর সেন্টারের নির্বাহী সদস্য মাহফুজুল হক। অনুষ্ঠানে বক্তৃতা করেন এমএআইটি যশোরের অধ্যক্ষ প্রকৌশলী আরিফ নুর ও প্রফেসর ইবাদত খান।
অনুষ্ঠানে গত বছরের সেরা রক্ত দাতা ব্যক্তি ও শিক্ষা প্রতিষ্ঠানকে পুরস্কৃত করেন অনুষ্ঠানের প্রধান অতিথি সাইফুজ্জামান পিকুল।
অনুষ্ঠানে সর্বোচ্চ রক্তাদাতা হিসেবে ২৪ ব্যক্তিকে ও সেরা রক্তাদাতা শিক্ষা প্রতিষ্ঠান হিসেবে বেসরকারী পলিটেকনিক ইন্সটিটিউট যশোর মুসলিম এইডকে পুরস্কৃত করা হয়। মুসলিম এইড ইন্সটিটিউট অব টেকনোলজি ( এমএআইটি) যশোরের পক্ষে অধ্যক্ষ প্রকৌশলী আরিফ নুর প্রধান অতিথিসহ অন্যান্য অতিথিদের হাত থেকে এই পুরস্কার গ্রহণ করেন। এসময় রেজিস্টার নূর ইসলাম, একাউন্টস অফিসার নাজমুল হোসেন, শিক্ষক কমল রাহা, সাধান কুমার পাল, শাহিন হোসেন প্রমুখ উপস্থিত ছিলেন।