যশোরে বিদায়ী ও নবাগত জেলা প্রশাসককে সংবর্ধনা

নিজস্ব প্রতিবেদক:
যশোরের জেলা প্রশাসক ড.হুমায়ুন কবীরকে বিদায় এবং নবাগত জেলা প্রশাসক আশরাফ আলীকে দেয়া সংবর্ধনা অনুষ্ঠান বৃহস্পতিবার জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত হয়। এসময় বিদায়ী জেলা প্রশাসক ড. হুমায়ুন কবীর বলেছেন, নতুন কাজের শুরু করাটা সহজ কিন্তু পুরাতন কাজের ধারাবাহিকতা ধরে রাখা কঠিন। তিনি বিগত জেলা প্রশাসক মোস্তাফিজুর রহমানের ডিজিটাল কার্যক্রমকে ধরে রেখে প্রশাসনকে আরো গতিশীল করতে নবাগত জেলা প্রশাসকের প্রতি আহবান জানান। তিনি বলেন একজন যোগ্য অফিসারকে যশোরে পদায়ন করা হয়েছে। তিনি যশোরকে সঠিকবাবে চালনা করতে পারবেন।
বিদায়ী জেলা প্রশাসক বলেন, জন্ম স্থান খুলনাতে যাওয়া আসার সময় যশোরে প্রবেশের সাথে সাথে আমার মনে হবে আমি আমার মায়ের কাছে এসেছি। এই জেলায় তিন বছরের কর্মময় সময়ে এখানকার মানুষ আমাকে বড় আপন করে নিয়েছে। আমি কখনোই এখানকার মানুষের ভালোবাসা ভুলতে পারবোনা। কখনোই শোধ করতে পারবোনা এই ভালোবাসার ঋণ।
নবাগত জেলা প্রশাসক তাঁর বক্তব্যে বলেন অনেক আগে থেকেই যশোরকে চিনি, একসময়ে মাগুরাতে চাকুরি জীবনে অনেকবার যশোরে এসেছি ফুলের জন্যে। তিনি বলেন সমগ্র বাংলাদেশ পুরাতন এই জেলা যশোরকে চেনে। প্রথম হানাদার মুক্ত এবং প্রথম ডিজিটাল জেলা যশোরের সুনাম আছে সর্বত্র। তিনি বিদায়ী ডিসির উদ্দেশ্যে বলেন যশোর আপনার মা । আমি সেই মায়ের সেবা করে যাব।
বৃহস্পতিবার সকালে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে কর্মকর্তা আর কর্মচারিদের আয়োজনে এই অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) আসাদুল হক, অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি ) দেব প্রসাদ পাল,অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) রেজায়ে রাব্বী ও অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট একেএম মামুন উজ্জামান। শেষে কর্মকর্তা আর কর্মচারিদের পক্ষ থেকে শুভেচ্ছা উপহার সামগ্রী প্রদান করা হয়।