শংকরপুরে শান্তি শৃঙ্খলা কমিটির উদ্যোগে ইফতার মাহফিল

নিজস্ব প্রতিবেদক>
যশোর শহরের বৃহত্তর বেজপাড়া এলাকার শান্তি শৃঙ্খলা কমিটির উদ্যোগে বৃহস্পতিবার এক ইফতার মাহফিল শংকরপুরে অনুষ্ঠিত হয়। সেখানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন যশোরের পুলিশ সুপার আনিসুর রহমান।
তিনি বলেছেন, সামাজিক যে কোন কাজের সাথে সাধারণ মানুষের পাশে পুলিশ আছে। ইফতার মাহফিল সমাজের সকল শ্রেণি পেশার মানুষের সাথে যোগাযাযোগ হয় এবং সম্পর্ক সুদৃঢ় করে। মাদক সন্ত্রাস ও জঙ্গীবাদ বিরোধী কাজের সাথে মানুষ সম্পৃক্ত করতে হবে। মানুষের কল্যাণে কাজ করতে হবে।
মাহফিলে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন পৌর মেয়র ও জেলা যুবলীগের সাধারণ সম্পাদক জহিরুল ইসলাম চাকলাদার রেন্টু। তিনি বলেছেন, পৌর এলাকার মানুষের কল্যাণে পৌরসভা কাজ করে যাচ্ছে। পৌরসভা তথা শংকরপুর এলাকার বড় সমস্যা জলাবদ্ধতা। এই সমস্যা নিরোশনে হরিয়ানা বিলের মধ্যে ৫ কিলোমিটার খাল খনন শুরু হয়েছে। যাতে ভারি বৃষ্টিপাত হলে পানি দ্রুত সরতে পারে। এছাড়া মানুষের চালাচলের জন্য পৌরসভার মধ্যে রাস্তা গুলো সংস্কার করা হচ্ছে, প্রতিটি লাইট পোস্টে এলইডি লাইট স্থাপন করা হচ্ছে। ধীরে ধীরে সকল সমস্যার সমাধান হয়ে যাবে।
ইফতার মাহফিলে সভাপতিত্ব করেন পৌরসভার ৭ নম্বর ওয়ার্ডের কাউন্সিলন গোলাম মোস্তফা। মাহফিলে সকল শান্তি শৃঙ্খলা কমিটির নেতৃবৃন্দ এবং সকল শ্রেণি পেশার মানুষ উপস্থিত ছিলেন।