বেনাপোল ইউনিয়ন আ.লীগের ইফতার মাহফিল

শার্শা (যশোর) প্রতিনিধি>
শার্শা উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান মুক্তিযোদ্ধা সিরাজুল হক মঞ্জু বলেছেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আশা ছিল দেশ স্বাধীন করে এদেশের মানুষকে সকল মৌলিক অধিকার ফিরিয়ে দেবেন। সবে মাত্র কাজ শুরু করেছিলেন। সফল হওয়ার আগে রাজাকারের দোষরদের হাতে তাকে জীবন দিতে হল। তারই উত্তরসুরী শেখ হাসিনা এখন রাষ্ট্রীয় ক্ষমতায় আছেন এবং বঙ্গবন্ধু মুজিবুর রহমানের সকল আশার প্রতিফলন ঘটিয়ে চলেছেন। আর এটা সহ্য করতে না পেরে দেশে প্রায় এলাকায় রাজাকারের দোষররা আওয়ামীলীগের মধ্যে মিশে আবারো ষড়যন্ত্র শুরু করেছে। যা শার্শার মাটিতেও বিদ্যমান। আপনারা সাবধান থাকবেন এদের থেকে। এরা দলকে ভেঙ্গে বিএনপি জামায়াতকে আবারো ক্ষমতায় আনতে চায়। তাদের হটিয়ে আওয়ামী লীগকে আবারো ক্ষমতায় এনে বঙ্গবন্ধুর সকল আশার প্রতিফলন ঘটাতে হবে।
গতকাল সন্ধ্যায় সিনিয়র মাদ্রাসা প্রাঙ্গনে বেনাপোল ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি তাহাজ্জেত হোসেনের সভাপতিত্বে ইফতার মাহফিল ও কর্মী সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বরেন।

এ সময় আরো বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ নুরুজ্জামান, সাংগঠনিক সম্পাদক অধ্যক্ষ ইব্রাহিম খলিল, বেনাপোল পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ নাসির উদ্দিন, উপজেলা যুবলীগের সভাপতি অহিদুজ্জামান অহিদ, উপজেলা ছাত্রলীগের সভাপতি আব্দুর রহিম সরদার প্রমুখ