বিএনপির দোষরদের ষড়যন্ত্রে আওয়ামী লীগ ভীত নয় —- শেখ আফিল উদ্দিন এমপি

শার্শা (যশোর) প্রতিনিধি>
সংসদ সদস্য আলহাজ শেখ আফিল উদ্দিন বলেছেন, আবারও দলকে ক্ষমতায় এনে প্রমাণ করতে হবে বিএনপির দোষরদের ষড়যন্ত্রে আওয়ামী লীগ ভীত নয়। যতই রাজাকারের দোষরদের নিয়ে ঘর সাজানোর চেষ্টা করা হোক না কেন তারা কখনোই আওয়ামী লীগ হতে পারে না। শুধু মাত্র তারা আওয়ামী লীগকে ভাঙতে কুচক্রিদের সাথে হাত মিলিয়েছে। তাদের আশা কখনও পূরণ হতে দেবে না শার্শার জনগণ। গতকাল শনিবার সন্ধ্যায় উলাশী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি চেয়ারম্যান আলহাজ আইনাল হকের সভাপতিত্বে উলাশী সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে এক ইফতার মাহফিল ও কর্মী সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।
এ সময় বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান মুক্তিযোদ্ধা সিরাজুল হক মঞ্জু, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ নুরুজ্জামান, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মেহেদি হাসান, যুবলীগ নেতা মিলন ও ছাত্রলীগ নেতা মুরাদ হোসেন প্রমুখ।
উপস্থিত ছিলেন, চেয়ারম্যান হাসান ফিরোজ আহমেদ টিঙ্কু, সাবেক চেয়ারম্যান কামাল হোসেন, বাহাদুরপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মফিজুর রহমান, শার্শা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোরাদ হোসেন, উপজেলা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক রিপোন হোসেন প্রমুখ।