আওয়ামী লীগ ক্ষমতায় থাকলেই দেশে উন্নয়ন হয় : এমপি রণজিৎ

নিজস্ব প্রতিবেদক>
যশোর-৪ আসনের সংসদ সদস্য রণজিৎ কুমার রায় বলেছেন, সারাদেশের মধ্যে বাঘারপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সটির বর্তমান অবস্থান ২১ নম্বরে। যা আগে ছিল ১৯৮ তে। এ সাফল্য যে একদিনের তা নয়। আওয়ামী লীগ যখনই ক্ষমতায় আসে, তখনই সারাদেশে উন্নয়ন হয়। আর বিএনপি ক্ষমতায় আসলেই দেশে লুটপাট শুরু হয়। আগামী সংসদ নির্বাচনে নৌকা প্রতীকের প্রার্থীকে বিজয়ী করতে আহবান জানান সরকার দলীয় এ সংসদ সদস্য।
মঙ্গলবার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স পরিদর্শনকালে তিনি এসব কথা বলেন। এদিন দুপুর ২ টা থেকে বিকেল সাড়ে পাঁচটা পর্যন্ত হাসপাতাল অভ্যন্তরে অবস্থান করেন তিনি। এ সময় চিকিৎসা নিতে আসা মানুষদের খোঁজ-খবর নেন রণজিৎ রায়। পরে তিনি হাসপাতাল চত্বরের ফুল বাগানের শ্রীবৃদ্ধি করার জন্য সংশ্লিষ্ট কর্তৃপক্ষকে পরামর্শ দেন।
এ সময় আরও উপস্থিত ছিলেন- এমপি পুত্র ও কেন্দ্রীয় ছাত্রলীগ নেতা সজীব রায়, স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. হারুন-অর-রশিদ, ডা. আবু মাউদ, ডা. বিকাশ চন্দ্র পাল, উপজেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক শচীন্দ্র নাথ বিশ্বাস, পৌর আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক ফয়সাল আহমেদ মিল্টন, আওয়ামী লীগ নেতা হান্নান আলী, পৌর যুবলীগ নেতা হাদীউজ্জামান হাদি প্রমুখ।