গণতন্ত্র ও ভোটাধিকারের জন্য লড়াইয়ে প্রস্তুত হন — তরিকুল ইসলাম

নিজস্ব প্রতিবেদক>
বিএনপি স্থায়ী কমিটির সদস্য সাবেক মন্ত্রী জননেতা তরিকুল ইসলাম বলেছেন, ৩০ লাখ শহীদের বিনিময় অর্জিত স্বাধীনতা আজ বিপন্ন হতে চলেছে। তাই দেশের স্বাধীনতা, গনতন্ত্র ও ভোটাধিকারের জন্য ব্যক্তি স্বার্থকে উদ্ধে রেখে আবার লড়াই করার জন্য প্রস্তুত হতে হবে। নিজেদের মধ্যে ভিদাভেদ ভুলে গণতন্ত্র ও ভোটাধিকার ফিরিয়ে আনতে সবাইকে এক সাথে কাজ করতে হবে। বুধবার যশোর প্রেসক্লাবে জেলা বিএনপি আয়োজিত ইফতার ও দোয়া মাহফিলে এসব কথা বলেন তরিকুল ইসলাম।
তিনি বলেন, যেখানে মানুষের কথা বলার অধিকার নেই, বিচার পাবার অধিকার নেই, মানুষ বিচার চাইতে পারে না, সে সমাজে আজ আমরা বসবাস করছি। গণতন্ত্রের অস্তিত্ব রক্ষার জন্য আমাদের এক হয়ে লড়াই করতে হবে। তবেই সফলতা আসবে।
জেলা বিএনপির ভারপ্রাপ্ত সভাপতি শামছুর হুদার সভাপতিত্বে এই ইফতার ও দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন বিএনপির খুলনা বিভাগীয় সহসাংগঠনিক সম্পাদক অনিন্দ্য ইসলাম অমিত, জেলা বিএনপির সহসভাপতি আব্দুস সবুর মন্ডল, রফিকুর রহমান তোতন, এড. ইসহক, গোলাম রেজা দুলু, এড. নজরুল ইসলাম, সাধারণ সম্পাদক এড.য়ৈদ সাবেরুল হক সাবু, সাংগঠনিক সম্পাদক দেলোয়ার হোসেন খোকন, যুগ্ম সম্পাদক আব্দুস সালাম আজাদ, মিজানুর রহমান খান, ঝিকরগাছা উপজেলার চেয়ারম্যান সাবিরা মুন্নি, জেলা যুবদলের সভাপতি এহসানুল হক মুন্না, যুগ্ম সম্পাদক এম তমাল আহমেদ প্রমুখ।