যশোর জেলা তাঁতী লীগের ইফতারি ও দোয়া মাহফিল সম্পন্ন

নিজস্ব প্রতিবেদক>
আওয়ামী তাতী লীগ যশোর জেলা শাখার ইফতারি ও দোয়া মাহফিল বৃহস্পতিবার অনুষ্ঠিত হয়। ইফতারি ও দোয়া মাহফিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন যশোর জেলা আওয়ামী লীগের সভাপতি শহিদুল ইসলাম মিলন। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোহিত কুমার নাথ।
আলোচনা সভায় বক্তারা যশোরের সংসদ সদস্য কাজী নাবিল আহমেদকে ধন্যবাদ জ্ঞাপন করে বলেন সংসদে তিনি যশোরের পালবাড়ির রয়েল কমিউনিটি সেন্টারে অনুষ্ঠিত হওয়া জুয়ার আসর বন্ধের জন্য দাবি উত্থাপন করেছিলেন সেটি গত বুধবার রাতেই কার্যকর হয়েছে। বর্তমানে সেখানে আর জুয়ার আসর নেই। তাছাড়া এমপি কাজী নাবিল আহমেদ যশোরকে উন্নয়ন করাসহ মাদক ও সন্ত্রাস মুক্ত যশোর গড়ার জন্য যে চেষ্টা করছেন তার ফল বর্তমানে যশোরবাসী পাচ্ছেন।
যশোর রেলরোডস্থ বধূয়া কমিউনিটি সেন্টারে ইফতারি মাহফিলে উপস্থিত ছিলেন যশোর আওয়ামীলীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক সুখেন মজুমদার, আওয়ামীলীগ নেতা এ্যাড. মকুল, জেলা আওয়ামী লীগ নেতা ওহিদুল ইসলাম, জেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক মহিউদ্দীন মিঠু, স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক লুৎফুল কবীর বিজু, সদর উপজেলা যুবলীগের আহ্বায়ক অশোক বোস, শহর যুবলীগের আহ্বায়ক মাহমুদুল হাসান মিলু, যুগ্ম আহ্বায়ক মেহবুব রহমান ম্যানসেল, প্রদীপ কুমার নাথ বাবলু, সদর উপজেলা যুবলীগের সদস্য সাইদুর রহমান রিপন, শহর যুবলীগের সদস্য শুভ চক্রবতী মিন্টু, হাফিজুর রহমান ইমন প্রমুখ।
যশোর জেলা তাঁতী লীগের আহ্বায়ক নব কুমার সাহা, সদস্য সচিব আব্দুর রহমান কাকন, যুগ্ম আহ্বায়ক এ.কে.সিদ্দিকী রাজন ও সুজন অধিকারী জয় ছাড়াও তাঁতী লীগের জেলা, থানা, শহর সহ বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ এই ইফতারি ও দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন।