ডিসেম্বরের মধ্যে ঝিকরগাছা-চৌগাছায় ঘরে ঘরে বিদ্যুৎ পৌঁছে যাবে ——-অ্যাড. মনির এমপি

ঝিকরগাছা (যশোর) প্রতিনিধি>
যশোর-২ (ঝিকরগাছা-চৌগাছা) আসনের সংসদ সদস্য অ্যাড.মনিরুল ইসলাম মনির বলেছেন, আজ থেকে ৬৮ বছর আগে বাংলাদেশ আওয়ামীলীগের জন্ম। হাঁটি হাঁটি পা করে আজ ৬৮ ছাড়িয়ে ৬৯ বছরে পা রাখলো এই আওয়ামী লীগ। আওয়ামী লীগের জন্ম থেকে আজ পর্যন্ত যত সরকার ক্ষমতায় এসেছে তার মধ্যে সর্বচ্চো ৫০০ কোটি টাকার কাজ আমাদের সরকার করেছে চৌগাছা-ঝিকরগাছায়। ডিসেম্বরের মধ্যে এই দুই উপজেলার প্রতিটা ঘরে ঘরে বিদ্যুৎ পৌঁছে দিতে কাজ করে যাচ্ছি।
তিনি বলেন, এই কাজ আমি করিনি, একাজ করেছেন আমার প্রাণ প্রিয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা। তিনি বলেন, ‘জাতির পিতা বন্ধবন্ধু যখন যুক্তফ্রন্টের মন্ত্রী তখন তাকে বলা হলো তুমি মন্ত্রীত্ব নেবে না কি সংগঠনের সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করবে, বঙ্গবন্ধু মন্ত্রীত্ব বাদ দিয়ে আওয়ামী লীগের সাধারণ সম্পাদরেক দায়িত্ব নিলেন।’
অ্যাড.মনির আরো বলেন, আজ থেকে ৩৬ বছর আগে জননেত্রী শেখ হাসিনা বিদেশে থাকাকালে নেতাকর্মীদের ঐক্যবদ্ধ করতে তিনি ৩৪ বছর বয়সে আওয়ামী লীগের সভাপতির দায়িত্ব নেন। আজ তার নেতৃত্বে আমাদের চৌগাছা-ঝিকরগাছাসহ সমগ্র বংলাদেশ উন্নয়নের শিখরে। ঝিকরগাছা উপজেলা আওয়ামী লীগের সভাপতি জাহাঙ্গীর আলম মুকুলের সভাপতিত্বে অনুষ্ঠিত সমাবেশে তিনি প্রধান অতিথির বক্তব্য তিনি এসব কথা বলেন।
গতকাল বিকালে স্থানীয় দারুল উলুম কামিল মাদ্রাসা প্রাঙ্গনে অনুষ্ঠিত উপজেলা আওয়ামী লীগের প্রতিষ্ঠা বার্ষিক আলোচনা সভা ও ইফতার মাহফিলে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন চৌগাছা আওয়ামী লীগের সাবেক সভাপতি মাস্টার শাহাজাহান কবির, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও পৌর মেয়র মোস্তফা আনোয়ার পাশা জামাল, সহ-সভাপতি চৌধুরী রমজান শরিফ বাদশা, চৌগাছা আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি মিজানুর রহমান, ঝিকরগাছা পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ইলিয়াস হোসেন, গদখালি ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি শাহাজাহান আলী মোড়ল, নির্বাসখোলা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ইউপি চেয়ারম্যান নজরুল ইসলাম।
উপস্থিত ছিলেন চৌগাছা যুবলীগের সভাপতি ও উপজেলা ভাইস চেয়ারম্যান দেবাশিস মিস্ত্র জয়, পৌর মেয়র নূর উদ্দীন আল মামুন হিমেল, চৌগাছা আওয়ামী লীগের আইন বিষায়ক সম্পাদক অ্যাড. শাহিন মল্লিক, চৌগাছা মৃধাপাড়া মহিলা অধ্যক্ষ মোস্তানিছুর রহমান, জেলা পরিষদ সদস্য দেওয়ান তহিদুর রহমান, ৩ নম্বর ওয়ার্ডের জেলা পরিষদ সদস্য ইকবল আহম্মেদ রবি, ঝিকরগাছা উপজেলা আওয়ামী লীগের সাবেক মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক আব্দুস সাত্তার, আইন বিষয়ক সম্পাদক অ্যাড.আব্দুল কাদের, উপজেলা কৃষকলীগের সাধারণ সম্পদক শরিফুল ইসলাম, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক উবাইদুর রহমান উবা, যুবলীগ নেতা ইলিয়াস হোসেন, ঝিকরগাছা সদর ইউনিয়নের সভাপতি ইউপি চেয়ারম্যান আমির হোসেন, সাধারণ সম্পাদক সফিকুর রহমান, নির্বাসখোলা ইউনিয়ন সভাপতি মাস্টার আব্দুল খালেক, বাঁকড়া ইউনিয়ন আওয়ামীলীগের সভপতি রবিউল ইসলাম, সাধারণ সম্পাদক মাস্টার হেলাল উদ্দীন, হাজিরবাগ ইউনিয়ন সভাপতি, সাধারণ সম্পাদক বজলুর রহমান, শংকরপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি শরিফুল ইসলাম, হাজিরবাগ ইউনিয়নের সভাপতি মোস্তফা আসাদুর জাম্মান, সাধারণ সম্পাদক আদম শফিউল্লাহ, গদখালী ইউনিয়ন আওয়ামীলীগের সধারণ সম্পাদক আঃ জব্বর, নাভারন ইউনিয়নের সভাপতি ও চেয়ারম্যান শাহাজাহান আলী, সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম বুলি, মাগুরা ইউনিয়নের সাধারণ সম্পাদক ফজলুর রহমান। হাজিরবাগ ইউনিয়নের চেয়ারম্যান আতাউর রহমান মিন্টু। ঝিকরগাছা উপজেলা সেচ্ছা সেবকলীগের সাংগঠনি সম্পাদক আবুল কালাম আজাদ, ছাত্রলীগ নেতা হাসান রেজা আজাদ, আবু সাঈদ মিলন, সামসুর জোহা লোটাস, নাভারণ ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি ইমরাম হোসেন, আশা খান প্রমুখ। সমাবেশ পরিচালনা করেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মুছা মাহমুদ। এর আগে অ্যাড. মনিরুল ইসলাম মনির উপজেলা আওয়ামী লীগ ও ইউনিয়ন আওয়ামী লীগ নেতৃবৃন্দকে সাথে নিয়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধাঞ্জলি অর্পন করেন।