যশোরে ডাক্তার স্বামীর বিরুদ্ধে অভিযোগ করলেন ডা. নিশাত তাসমীম

নিজস্ব প্রতিবেদক>
ডাক্তার স্বামীর বিরুদ্ধে মারপিটসহ বিভিন্ন নির্যাতন এবং সামাজিক যোগাযোগ মাধ্যমগুলোতে মেয়েদের সাথে অবৈধ সম্পর্কের অভিযোগ আনলেন ডা. নিশাত তাসমীম। এই ঘটনায় শনিবার যশোর কোতয়ালি থানায় একটি জিডি হয়েছে।
ডা. নিশাত তাসমীমের বাড়ি রাজশাহীর পবা উপজেলার নওহাটা গ্রামে। বর্তমান নিবাস যশোর শহরের চঁচাড়া ডালমিল একাকার পুলিশ ফাঁড়ির পেছনে। বর্তমান কর্মস্থল আদ্ব-দীন হাসপাতাল। ২০১৫ সালের ৭ সেপ্টেম্বর তার সাথে বিয়ে হয় ময়মনসিং জেলার নন্দীবাড়ি থানাস্থ নওমহল গ্রামের ফারহ খানের ছেলে ডা. আফতাব উদ্দিন খানের। তিনি বর্তমানে যশোর শহরের মনিহার প্রেক্ষাগৃহের পাশে নড়াইল বাসস্ট্যান্ডে এলাকায় বসবাস করেন। একই সাথে নড়াইল সদর হাসপাতালের চিকিৎসক।
ডা. নিশাত তাসমীমের অভিযোগ, বিয়ের পর থেকে শাশুড়ি শহিদ বেগম এবং শ্বশুর ফারহ খানের পরামর্শে ডা. আফতাব উদ্দিন তাকে বিভিন্ন সময়ে নানাবিধ নির্যাতন চালিয়েছে। প্রাণনাশের হুমকি ও দিয়েছেন। ডা.আফতাবের বিভিন্ন মেয়েদের সাথে অবৈধ সম্পর্ক রয়েছে। তার স্বভাব চরিত্র ভাল না। এই বিষয়ে নিষেধ করলে সে ক্ষিপ্ত হয় এবং মারপিট করে। তাকে প্রাণনাশের হুমকি দেয়া হয়। এই ব্যাপারে তিনি কোতয়ালি থানায় একটি জিডি করেছেন। জিডি নম্বর ৪৪০। তারিখ-০৮-০৭-১৭। জিডিতে তিনি শ্বশুর ও শাশুড়িকে অভিযুক্ত করেছেন।
কোতয়ালি থানার এসআই মানিক চন্দ্র গাইন বলেছেন, একজন নারী চিকিৎসক তার স্বামীর বিরুদ্ধে থানায় অভিযোগ দিয়েছেন। তার স্বামীও ডাক্তার। এই বিষয়ে দুইজনের সাথে ওসি সাহেবের কথা হয়েছে।