সম্পাদক একরাম-উদ- দ্দৌলাকে সংবর্ধনা

প্রেসবিজ্ঞপ্তি>
যশোরের প্রথিতযশা সাংবাদিক, দৈনিক কল্যাণ সম্পাদক ও মুক্তিযোদ্ধা একরাম-উদ-দ্দৌলাকে সংবর্ধনা দিয়েছে বাংলাদেশ শিক্ষা পর্যবেক্ষক সোসাইটি (বিএসপিএস)। সাংবাদিকতায় বিশেষ অবদানের জন্য এই সংবর্ধনা দেয়া হয়।
গতকাল রাজধানীর জাতীয় প্রেসক্লাবে আয়োজিত এক অনাড়ম্বর অনুষ্ঠানে প্রধান অতিথি ঢাকা বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. আ আ ম স আরেফিন সিদ্দিক তার হাতে ক্রেস্ট ও সনদপত্র তুলে দেন। ভাষাবিদ ড. মুহাম্মদ শহীদুল্লাহর জন্মদিন উপলক্ষে ‘কেমন আছে বাংলাদেশের শিক্ষা’ শীর্ষক এ আলোচনা সভা ও গুণীজন সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়।
এতে লায়ন চিত্তরঞ্জন দাসের সভাপতিত্বে প্রধান আলোচক ছিলেন সংবিধান বিশেষজ্ঞ অ্যাডভোকেট শেখ মুহাম্মদ সিরাজুল ইসলাম। বিশেষ অতিথির বক্তব্য রাখেন জাতীয় সংসদ সদস্য রুহুল আমিন, সাবেক সংসদ সদস্য শাহীন মনোয়ারা হক, শেরেবাংলা কৃষি বিশ্ববিদ্যালয়ের ভিসি প্রফেসর ড. কামাল উদ্দিন আহাম্মদ, বিশিষ্ট সমাজবিজ্ঞানী প্রফেসর ড. আসলাম ভুঁইয়া প্রমুখ। সম্মানিত অতিথি ছিলেন, এসএ টিভির চেয়ারম্যান সালাউদ্দিন আহমেদ।
স্বাগত বক্তব্য রাখেন বিএসপিএস এর চেয়ারম্যান অধ্যক্ষ এম শরীফুল ইসলাম। অনুষ্ঠান পরিচালনা করেন বিএসপিএস এর পরিচালক তাজুল ইসলাম। অনুষ্ঠানে বিভিন্ন ক্ষেত্রে অবদানের জন্য যশোরের দৈনিক কল্যাণ সম্পাদক ও বীর মুক্তিযোদ্ধা একরাম-উদ-দ্দৌলাকে, মানিকগঞ্জ পৌরসভার সাবেক মেয়র রমজান আলীসহ ১০ বিশিষ্ট ব্যক্তিকে গুণীজন সংবর্ধনা দেয়া হয়। প্রধান অতিথি তাদের হাতে ক্রেস্ট ও সনদপত্র তুলে দেন।