মতবিনিময় সভায় জাতীয় রাজস্ব বোর্ডের চেয়ারম্যন> সপ্তাহে সাতদিনই বেনাপোল বন্দরকে ২৪ ঘণ্টা খোলা রাখতে হবে

শেখ কাজিম উদ্দিন, বেনাপোল>
জাতীয় রাজস্ব বোর্ডের চেয়ারম্যান নজিবুর রহমান বলেছেন, দেশে রাজস্ববান্ধব সংস্কৃতি প্রতিষ্ঠিত হয়েছে এবং এই সংস্কৃতির সুফল ২০১৭-১৮ অর্থ বছরে পাওয়া যাবে। জনগণের সহযোগিতায় রাজস্ব আয়ের লক্ষ্যমাত্রা যত বড়ই হোক না কেন বাংলাদেশে যে অর্থনৈতিক সম্ভাবনা তৈরি হয়েছে,তা মাননীয় প্রধানমন্ত্রীর গতিশীল নেতৃত্বে সুচিত হয়েছে। বেনাপোল স্থলবন্দরকে একটি আন্তর্জাতিকমানের বন্দরে রূপান্তরিত করতে কাজ করে যাচ্ছি। সেজন্য সপ্তাহে ৭ দিনই বেনাপোল বন্দরকে ২৪ ঘন্টা খোলা রাখতে হবে।
নজিবুর রহমান গতকাল দুপুরে বেনাপোল কাস্টম ক্লাব মিলনায়তনে বন্দর ব্যবহারকারীদের সাথে বেনাপোল বন্দর এবং কাস্টম হাউস বেনাপোলের অবকাঠামোগত উন্নয়ন ও রাজস্ব আহরণ বিষয়ক যৌথ এক মতবিনিময় সভায় প্রধাণ অতিথির বক্তব্যে এ কথা বলেন।
সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন নৌ পরিবহণ মন্ত্রণালয়ের সচিব অশোক মাধব রায়, বাংলাদেশ স্থলবন্দর কর্তৃপক্ষের চেয়ারম্যান তপন কুমার চৌধুরী, জাতীয় রাজস্ব বোর্ডের সদস্য (আমদানি) লুৎফর রহমান, রাজস্ব বোর্ডের সিআই সেলের মহাপরিচালক বেল্লাল হোসেন, যশোরের জেলা প্রশাসক আশরাফ উদ্দিন চৌধুরী, বেনাপোল কাস্টমস কমিশনার শওকাত হোসেন, ৪৯ বিজিবির কমান্ডিং অফিসার লে.কর্নেল আরিফুল হক, শার্শা উপজেলা নির্বাহী অফিসার আব্দুস সালাম, ট্রাক মালিক সমিতির সভাপতি শামসুর রহমান, সিএন্ডএফ এজেন্টস এসোশিয়েশনের সভাপতি মফিজুর রহমান সজন, সাধারণ সম্পাদক এমদাদুল হক লতা, কাস্টম বিষয়ক সম্পাদক আলহাজ্ব নাসির উদ্দিন, শার্শা উপজেলা ভাইস চেয়ারম্যান মেহেদী হাসান, ইন্ডিয়া বাংলাদেশ চেম্বার অব কমার্সের আমদানি রফতানি সাব কমিটির চেয়ারম্যান মতিয়ার রহমান, বন্দর থানার ওসি(তদন্ত) খন্দকার শামীম আহমেদ ও ইমিগ্রেশন থানার পরিদর্শক নুরুন নাহার সোনিয়া।
সভা শেষে রাজস্ব বোর্ডের চেয়ারম্যান ও বন্দর সচিবের নেতৃত্বে উচ্চ পর্যায়ের প্রতিনিধি দল বন্দর ও চেকপোস্ট এলাকা পরিদর্শন করেন। এ সময় তাদেরকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান ভারতীয় কাস্টমসের ডেপুটি কমিশনার রাহুল মাহাতা।