অভয়নগরে মাদক ও জঙ্গিবাদ বিরোধী ক্রিকেট টুর্নামেন্টের উদ্বোধন

নিজস্ব প্রতিবেদক>যশোরের অভয়নগর উপজেলায় মাদক ও জঙ্গিবাদ বিরোধী ক্রিকেট টুর্নামেন্টের আয়োজন করা হয়েছে। অভয়নগর উপজেলা প্রশাসনের আয়োজনে ২৪ টি পেশাজীবী সংগঠনের অংশগ্রহনে অভয়নগর প্রিমিয়ার লীগ (এপিএল) নামে এ ক্রিকেট টুর্নামেন্টের আনুষ্ঠানিক উদ্বোধন গতকাল শুক্রবার সকাল ৮ টায় নওয়াপাড়া শংকরপাশা মডেল মাধ্যমিক বিদ্যালয় মাঠে।
খেলা শুরুর আগে একটি সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। উপজেলা নির্বাহী কর্মকর্তা ভারপ্রাপ্ত মনদীপ ঘরাইয়ের সভাপতিত্বে সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান নুরুল হক মোল্লা, যশোর জেলা পরিষদের সদস্য শাহ মুরাদ আহমেদ, নওয়াপাড়া প্রেসক্লাবের সভাপতি আসলাম হোসেন, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডের কমান্ডার স.ম মোশারফ হোসেন, অভয়নগর থানার ওসি (তদন্ত) আব্দুর রহিম মোল্লা, বিশিষ্ট ব্যবসায়ী শাহ মুকিত জিলানী।
ব্যতিক্রমধর্মী আয়োজন এপিএল ক্রিকেট টূর্নামেন্টে ২৪ টি পেশাজীবী সংগঠন ভিন্ন নামে ও ভিন্ন প্রতিপাদ্য নিয়ে মাদক ও জঙ্গিবাদের বিরুদ্ধে শুক্রবার ব্যাটবল হাতে মাঠে নামে।
সংবাদ সম্মেলনে জানানো হয় দেশে এই প্রথম মাদক ও জঙ্গিবাদ বিরোধী ব্যতিক্রমধর্মী আয়োজন। শুক্র ও শনিবার ২ দিনব্যাপি এ টুর্নামেন্টে মোট ২৭ টি খেলা অনুষ্ঠিত হবে।
আজ শনিবার চূড়ান্ত পর্বের খেলা শেষে প্রধান অথিতি হিসেবে পুরস্কার বিতরণ করবেন যশোরের জেলা প্রশাসক আশরাফ উদ্দিন।