কোটচাঁদপুর উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্স উদ্বোধন> অসহায় মুক্তিযোদ্ধাদের জন্য আবাসন ব্যবস্থা গড়ে তোলা হবে –মুক্তিযোদ্ধা বিষয়ক মন্ত্রী

কোটচাঁদপুর (ঝিনাইদাহ) প্রতিনিধি >
অসহায় মুক্তিযোদ্ধাদের সরকার পুনর্বাসনের সিদ্ধান্ত নিয়েছে। যে সমস্ত মুক্তিযোদ্ধার ঘর নেই, তাদের আবাসনের ব্যবস্থা করা হবে। আগে মুক্তিযোদ্ধা মারা গেলে লাশের অমর্যাদা হতো। শেখ হাসিনার সরকার মুক্তিযোদ্ধার লাশ রাষ্টীয় মর্যাদায় দাফনের ব্যবস্থা নিয়েছে। প্রতিটি মুক্তিযোদ্ধার কবর যাতে মানুষ সহজে চিনতে পারে এবং শ্রদ্ধা নিবেদন করতে পারে সে জন্য সরকার সারা দেশে একই ডিজাইনের মুক্তিযোদ্ধাদের কবর বাঁধানোর সিদ্ধান্ত নিয়েছে। গতকাল শুক্রবার কোটচাঁদপুর উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্্র উদ্বোধন এবং মুক্তিযোদ্ধাদের সাথে মতবিনিময় সভায় মুক্তিযোদ্ধা বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী আকম মোজাম্মেল হক এমপি এ কথা বলেন।
ঝিনাইদহের জেলা প্রশাসক জাকির হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন মহেশপুর-কোটচাঁদপুর থেকে নির্বাচিত সংসদ সদস্য নবী নেওয়াজ, ঝিনাইদহের পুলিশ সুপার মিজানুর রহমান,জেলা মুক্তিযোদ্ধা কমান্ডার মকবুল হোসেন,মুক্তিযোদ্ধা কমপ্লেক্্র নির্মান প্রকল্পের প্রকল্প পরিচালক আব্দুল হাকিম, উপজেলা নির্বাহী অফিসার শাম্মী ইসলাম, পৌর মেয়র জাহিদুল ইসলাম,্ উপজেলা আওয়ামী লীগ সভাপতি শরিফুন্নেছা মিকি,উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার মোঃ তাজুল ইসলাম ও পৌর আওয়ামীলীগ আহবায়ক অধ্যাপক ফারজেল হোসেন মন্ডল। অনুষ্ঠানটি পরিচালনা করেন উপজেলা মহিলা বিষায়ক কর্মকর্তা মুন্সি ফিরোজা সুলতানা।