যশোর ছাত্রলীগের নবনির্বাচিত সভাপতি ও সম্পাদককে সংবর্ধনা নেতাকর্মীদের

নিজস্ব প্রতিবেদক>
যশোর জেলা ছাত্রলীগের নবনির্বাচিত সভাপতি রওশন ইকবাল শাহী ও সাধারণ সম্পাদক ছালছাবিল আহমেদ জিসান গতকাল মঙ্গলবার যশোরে ফিরেছেন। সকালে বিমান বন্দরে নেতৃদ্বয়কে স্বাগত জানায় সংগঠনের হাজারও নেতাকর্মি। জেলা ছাত্রলীগের সদ্যবিদায়ী সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন বিপুল নবনির্বাচিত নেতৃদ্বয়কে নিয়ে যশোর বিমান বন্দরে পৌছালে তাদের ফুলে ফুলে সিক্ত করে তারা। এসময় শ্লোগানে শ্লোগানে মুখরিত হয় গোটা এলাকা।
পরে বিমানবন্দর থেকে তাদেরকে নিয়ে বের হবে মটর শোভাযাত্রা। দুই শতাধিক মোটরসাইকেল নিয়ে শোভাযাত্রাটি শহর প্রদক্ষিণ করে বকুলতলাস্থ জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্মৃতি ম্যুরালে শ্রদ্ধার্ঘ্য অর্পণের মধ্যদিয়ে শেষ হয়। ম্যুরাল পাদদেশে সংক্ষিপ্ত বক্তব্য রাখেন জেলা ছাত্রলীগের সদ্য বিদায়ী সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন বিপুল, নবনির্বাচিত সভাপতি রওশন ইকবাল শাহী ও সাধারণ সম্পাদক ছালছাবিল আহমেদ জিসান। তারা বলেন গণতান্ত্রিক উপায়ে ১০ জুলাই ছাত্রলীগের বার্ষিক সম্মেলনে নতুন নেতৃত্ব নির্বাচিত হয়েছি। অথচ একটি মহল এই গণতান্ত্রিক উপায়ের বিরুদ্ধে চক্রান্ত অব্যাহত রেখেছে । এই অবস্থায় ছাত্রলীগের প্রতিটা নেতাকর্মির মধ্যে ঐক্যের বন্ধন আরো দৃঢ় করতে হবে। ম্যুরালে পুষ্পার্ঘ্য অর্পণ শেষে জেলা আওয়ামী লীগ কার্যালয়ে গেলে সেখানে ছাত্রলীগের বিভিন্ন ইউনিটের পক্ষ থেকে তাদেরকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়।
উল্লেখ্য ১০ জুলাই জেলা ছাত্রলীগের সম্মেলনে সভাপতি পদে রওশন ইকবাল শাহী ও সাধারণ সম্পাদক পদে ছালছাবিল আহমেদ জিসান নির্বাচিত হয়।