শিশু নিলয়ের আইটি কর্মকর্তা নিহতে বাস চালকের বিরুদ্ধে মামলা


নিজস্ব প্রতিবেদক>
যশোরে বাসের ধাক্কায় বেসরকারি সংস্থা শিশু নিলয়ের আইটি কর্মকর্তা সোহেল রানা (২৮) নিহত এবং যবিপ্রবি’র কর্মচারি সুজন (৩০) আহত হওয়ার ঘটনায় কোতয়ালি থানায় মামলা হয়েছে। কোতয়ালি থানার এসআই মাহবুব আলম বাদি হয়ে মামলাটি করেন।
এসআই মাহবুব জানিয়েছেন, গত শনিবার যশোর-ঝিনাইদহ সড়কের সাতমাইল বারিনগর বাজারে দুর্ঘটনাটি ঘটে। ওই দিন সোহেল রানা এবং জুয়েল একটি মোটরসাইকেলযোগে যশোরের অভিমুখে আসছিলেন। বারিনগর সবজি বাজারের রাস্তার মুখে পৌছালে ঝিনাইদহ থেকে ছেড়ে আসা শাপলা পরিবহনের একটি বাস (যশোর-জ-১১-০১২০) বেপরোয়া গতিতে রাস্তার ডান সাইডে গিয়ে মোটরসাইকেলটিকে ধাক্কা দেয়। এতে ছিটকে পড়েন মোটরসাইকেলের দুই আরোহী। ঘটনাস্থালে প্রাণ হারান যশোর শিশু নিলয় ফাউন্ডেশনের কম্পিউটার অ্যান্ড অটোমেশন বিভাগের কর্মকর্তা সোহেল রানা। আর মারাত্মক আহত হন যবিপ্রবির ইলেকট্রিশিয়ার সুজন। তাদেরকে যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। পরে কর্তব্যরত চিকিৎসক সুজনকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় রেফার্ড করলে তাকে তার পরিবারের লোকজন খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যান। তার অবস্থা গুরুতর।
এসআই মাহবুব আলম আরো জানিয়েছেন, বাসটি আটক করে স্থানীয় লোকজন পুলিশে সংবাদ দেয়। পুলিশ ঘটনাস্থলে গিয়ে বাস জব্দ করে। কিন্তু চালক ও হেলপার পালিয়ে যায়। এই ঘটনায় চলকের বিরুদ্ধে মামলা হয়েছে। বাসটি বর্তমানে পুলিশ লাইনে আছে।