যশোরে নির্মাণ সামগ্রী সঠিকভাবে ব্যবহারের ওপর প্রশিক্ষণ কর্মশালা

প্রেসবিজ্ঞপ্তি>
ফিটারদের আন্তর্জাতিক নিয়মে টাইলস ও স্যানিটারি সামগ্রী স্থাপনের উপর হাতে কলমে এক প্রশিক্ষণ কর্মশালা শুক্রবার যশোরের খোলাডাঙ্গা ব্র্যাক লার্নিং সেন্টারে অনুষ্ঠিত হয়েছে। দিনব্যপী এই কর্মশালায় যশোর ও আশেপাশের বিভিন্ন স্থান থেকে শতাধিক ফিটার্স এ কর্মশালায় যোগ দেন। দেশের অন্যতম শীর্ষ টাইলস ও স্যানিটারি সামগ্রী নির্মাতা প্রতিষ্ঠান স্টার সিরামিক্স এ কর্মশালার আয়োজন করে। প্রশিক্ষণ পরিচালনা করেন স্থপতি সাজেদুল ইসলাম শুভ্র।
কর্মশালায় জানানো হয়, দেশেই এখন আন্তর্জাতিক মানের টাইলস ও স্যানিটারি সামগ্রী তৈরি হচ্ছে। সে তুলনায় ফিটিং এর দিক দিয়ে এখনও আমরা পিছিয়ে আছি। প্রচলিত নিয়ম থেকে বেরিয়ে এসে বিজ্ঞানসম্মতভাবে নির্মাণ সামগ্রী ব্যবহারের প্রয়োজনীয়তা তুলে ধরা হয়। অনুষ্ঠানে স্টার সিরামিক্স এর উপর নির্মিত একটি প্রামাণ্যচিত্রও প্রদর্শিত হয়।
কর্মশালায় অংশ নেন প্রতিষ্ঠানের কাস্টমার কেয়ার বিভাগের প্রধান মেজর (অব) মাহমুদ, সহকারী ব্যবস্থাপক ( ব্র্যান্ড এন্ড কমিউনিকেশন ট্রেড) সেতু ঘোষ, ও সহকারী ব্যবস্থাপক (সেলস এন্ড মার্কেটিং) রেজোয়ান কবির, সৈয়দ মহসীন, খুলনা বিভাগীয় ইনচার্জ ফারুকুল ইসলাম ও পরিবেশকবৃন্দ।