ডুমুরিয়ায় ফেনসিডিলসহ পিকআপ চালক আটক

ডুমুরিয়া (খুলনা) প্রতিনিধি>
ডুমুরিয়া থানার পুলিশ সোমবার দুপুরে খুলনা-সাতক্ষীরা সড়কের কাঞ্চনপুর রবি টাওয়ারের সামনে থেকে ৫শ’ বোতল ফেনসিডিল জব্দসহ পিকআপ চালককে আটক করেছে।
মাগুরাঘোনা ক্যাম্প ইনচার্জ এসআই নাহিদ হাসান মৃধা জানান, সোমবার বিকেলে খুলনা-সাতক্ষীরা মহাসড়ক ও কাঞ্চনপুর রবি টাওয়ারের সামনে টহলরত ছিলেন। এ সময় খুলনাগামী একটি পিকআপে (ঢাকা মেট্রো -ঠ-১১-১৫৪৫) তল্লাশি করে ৫০০ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়। তিনি আরও বলেন- পিকআপের বডির নীচে অভিনব কায়দায় একটি বক্স তৈরি ছিল। পরে বডি খুলে বক্স-ভর্তি ৫শ’ বোতল ফেনসিডিল পাওয়া গেছে। এ সময় পিকআপসহ চালক মুস্তাফিজুর রহমানকে (৩২) আটক করা হয়েছে। সে পুরাতন সাতক্ষীরা এলাকার মোহাম্মদ হোসেনের ছেলে। সাতক্ষীরা থেকে ফেনসিডিল নিয়ে ঢাকায় যাচ্ছিল।

ডুমুরিয়ায় দুই ওষুধের
দোকানে জরিমানা

ডুমুরিয়া (খুলনা) প্রতিনিধি
সোমবার বিকালে ডুমুরিয়ায় দুই ওষুধের দোকানে ভ্রাম্যমাণ আদালত অভিযান চালিয়ে ১০ হাজার টাকা নগদ জরিমানা আদায় করা হয়েছে। অভিযানটি পরিচালনা করেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) আল মামুন।
আদালত সূত্রে জানা যায়, মেয়াদ উত্তীর্ণ ওষুধ রাখার অপরাধে ভোক্তা সংরক্ষণ আইনে ডুমুরিয়া বাজারের শিশির মন্ডলের রূপালী মেডিসিন হাউজে ৫ হাজার টাকা ও সৌমেন মন্ডলের অপুর্ব মেডিকেল হলে ৫ হাজার টাকা নগদ জরিমানা আদায় করা হয়। অভিযানে সহযোগিতা করেন পুলিশের এসআই মিরাজুল ইসলাম।