ঝিকরগাছায় ৭০ লাখ টাকার হেরোইনসহ দুই বাস কর্মচারী আটক

নিজস্ব প্রতিবেদক>
মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর যশোরের সদস্যরা বৃহস্পতিবার বিকেলে ঝিকরগাছার লাউজানীতে একটি যাত্রীবাহী বাস থেকে ৭শ’ গ্রাম হেরোইন উদ্ধার করেছে। এসময় বাসের কন্ট্রাক্টর ও হেলপারকে আটক করা হয়েছে।
এরা হলো, যশোরের চাঁচড়া ডালমিল এলাকার এলাকার হাবিবুর রহমানের ছেলে বাস কন্ট্রাক্টর আবুল কালাম বাবু (২৭) এবং অভয়নগর উপজেলার নওয়াপাড়ার আব্দুল জব্বার সরদারের ছেলে বাসের হেলপার রাজিব সরদার (২৫)।
মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর যশোরের উপ-পরিচালক (ভারপ্রাপ্ত) নাজমুল কবীর বলেছেন, গোপন সংবাদের ভিত্তিতে বিকেল সাড়ে তিনটার দিকে আমরা যশোর-বেনাপোল সড়কের ঝিকরগাছার লাউজানি রেলক্রসিংয়ের কাছে অবস্থান নিই। বেলা চারটার দিকে একটি যাত্রীবাহী বাস (ঢাকা মেট্রো-জ-১১-০২৯০) সেখানে পৌছালে দুইজনকে আটক করা হয়। পরে বাসের কনট্রাক্টর বাবুর দেখানো মতে তল্লাশি করে বাসের সিটের নিচ থেকে বাদামি রংয়ের ৭শ’ গ্রাম হেরোইন জব্দ করা হয়। মাদক চোরাচালানে জড়িত অভিযোগে কন্ট্রাক্টর আবুল কালাম বাবু এবং হেলপার রাজিব সরদারকে আটক করা হয়। জব্দ করা হেরোইনের আনুমানিক দাম প্রায় ৭০ লাখ টাকা। একই সাথে বাসটিও জব্দ করা হয়েছে। আটক দুইজনের বিরুদ্ধে যশোরের ঝিকরগাছা থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা হয়েছে।
ওই অভিযানে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের ‘খ’ সার্কেলের পরিদর্শক সিরাজুল ইসলাম, ‘ক’ সার্কেলের উপ-পরিদর্শক বদরুল হাসান, এসআই নূর মোহাম্মদ, এএসআই লিয়াকত হোসেন, আসাদুর রহমান, মোহাম্মদ আলী, মামুন সাকীসহ অন্যান্য সদস্যরা অংশ নেন।