সাংসদ শেখ আফিল উদ্দিনকে শার্শায় গণসংবর্ধনা আজ, সাজ সাজ রব

নিজস্ব প্রতিবেদক>সীমান্ত শহর যশোরের শার্শা উপজেলা জুড়েই সাজ সাজ রব। হাটে ঘাটে, বন্দরে,পাড়া মহল্লা, রাজনৈতিক অঙ্গন এমন কি বাড়িতে বাড়িতেও বিরাজ করছে উৎসব আমেজ।
উপলক্ষ আর কিছু নয় এই এলাকার প্রাণের মানুষ, নন্দিত জননেতা যশোর-১ শার্শা আসনের সংসদ সদস্য আলহাজ শেখ আফিল উদ্দিনকে আজ গণসংবর্ধনা দেয়া হবে। উপজেলা শহরের প্রবেশদ্বারসহ গুরুত্বপূর্ণ সব খানে নির্মিত হয়েছে তোরণ। এছাড়া ব্যানার,প্লাকার্ডে ছেয়ে গেছে গোটা এলাকা। বঙ্গবন্ধু জাতীয় কৃষি পদকে ভূষিত হওয়ায় আলহাজ শেখ আফিল উদ্দিনের জন্যে গণমানুষের পক্ষে শার্শা উপজেলা আওয়ামী লীগের এই আয়োজন।
জনপ্রতিনিধিকে বর্ণাঢ্য আয়োজনে সংবর্ধনা দেয়ার সকল প্রস্তুতি গতকালই শেষ হয়েছে। আজ বিকেলে উপজেলা স্টেডিয়ামে এই গণসংবর্ধনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনার তথ্য উপদেষ্টা ইকবাল সোবহান চৌধুরী। বিশেষ অতিথি থাকবেন যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ^বিদ্যালয়ের সাবেক উপাচার্য প্রফেসর ড.আব্দুস সাত্তার, এমএম কলেজের সাবেক অধ্যক্ষ প্রফেসর এসএম ইবাদুল হক ও ঢাকা সাংবাদিক ইউনিয়ন ( ডিইউজে)’র সভাপতি শাবান মাহামুদ। এছাড়া সংবর্ধনা অনুষ্ঠানে স্থানীয় সামাজিক, রাজনৈতিক নেতৃবৃন্দও বক্তব্য রাখবেন।
এবিষয়ে শার্শা উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি মুক্তিযোদ্ধা সিরাজুল হক মঞ্জু বলেন আলহাজ শেখ আফিল উদ্দিন আমাদের প্রাণের মানুষ। তিনি বিভিন্ন সময় জাতীয় পর্যায়ে পুরস্কার পেয়ে আমাদেরকে সম্মানিত করেছেন। তাই শার্শার গণমানুষের পক্ষ থেকে তাকে এবার সংবর্ধনার আয়োজন করা হয়েছে। অন্তত ৩০ হাজার লোক এই সংবর্ধনায় অংশ নেবেন বলে আশা করা হচ্ছে।
শাবান মাহামুদ

উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ নুরুজ্জামান বলেন, গণসংবর্ধনার সকল আয়োজন শেষ হয়েছে। এই সংবর্ধনা উপলক্ষে গোটা উপজেলায় এখন উৎসব আমেজ বিরাজ করছে। তিনি বলেন শার্শা উপজেলার আওয়ামী পরিবারের সকল পর্যায়ের নেতাকর্মি আজ ঐক্যবদ্ধ। আগামীতেও শেখ আফিল উদ্দিনের নেতৃত্ব শার্শা উপজেলার উন্নয়ন অগ্রযাত্রা অব্যাহত রাখতে আমরা বদ্ধপরিকর।