যশোরে গ্রীষ্মকালীন জাতীয় ক্রীড়ার চূড়ান্ত পর্ব উপলক্ষে সংবাদ সম্মেলন আজ

ক্রীড়া প্রতিবেদক>
যশোরে এক যুগ পরে অনুষ্ঠিত হতে যাচ্ছে গ্রীষ্মকালীন জাতীয় ক্রীড়া প্রতিযোগিতার চূড়ান্ত পর্ব। এ খেলা উপলক্ষে আজ বুধবার বিকেল সাড়ে ৩ টায় যশোর সার্কিট হাউজে সংবাদ সম্মেলন করবেন আয়োজকরা।
মাধ্যমিক ও উচ্চমাধ্যমিক শিক্ষা বোর্ড যশোরের বিদ্যালয় পরিদর্শক ড.আহসান হাবিব জানান, আগামীকাল ১৪ সেপ্টেম্বর উপশহর কেন্দ্রীয় ক্রীড়া উদ্যানে শুরু হবে ৪৬ তম আসরের চূড়ান্ত পর্বের খেলা । ১৮ সেপ্টেম্বর পর্যন্ত পাঁচদিনব্যাপি হবে এ প্রতিযোগিতা। সর্বশেষ ২০০৫ সালে সদরের পুলেরহাট স্কাউটস দফতরের মাঠে অনুষ্ঠিত হয় জাতীয় এ প্রতিযোগিতার চুড়ান্ত পর্ব। চারটি অঞ্চলের চ্যাম্পিয়ন দলগুলি অংশ নেবে এ আসরে । ইভেন্টের মধ্যে থাকছে ফুটবল, কাবাডি, হ্যান্ডবল ও সাঁতার। চাঁপা অঞ্চলের হয়ে অংশ নেবে রাজশাহী ও রংপুর বিভাগের দল, বকুল অঞ্চলের হয়ে লড়বে কুমিল্লা , চট্টগ্রাম ও সিলেটের দল , পদ্ম অঞ্চলে খেলবে ঢাকা ও ময়মনসিংহ বিভাগীয় দল এবং গোলাপ অঞ্চলের হয়ে প্রতিযোগিতা করবে খুলনা ও বরিশাল বিভাগীয় দল।
এদিকে, আগামীকাল ১৪ সেপ্টেম্বর সকালে ৪৬ তম গ্রীষ্মকালীন জাতীয় ক্রীড়া প্রতিযোগিতার চূড়ান্ত পর্বের আনুষ্ঠানিক উদ্বোধন করবেন শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদ এমপি। ১৮ সেপ্টেম্বর সকালে সমাপনী ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি থাকবেন খুলনা বিভাগীয় কমিশনার আব্দুস সামাদ। বাংলাদেশ জাতীয় স্কুল, মাদ্রাসা ও কারিগরি শিক্ষা ক্রীড়া সমিতির আয়োজনে এবং মাধ্যমিক ও উচ্চমাধ্যমিক শিক্ষা বোর্ড যশোরের আয়োজনে অনুষ্ঠিত হবে ৪৬ তম গ্রীষ্মকালীন জাতীয় ক্রীড়া প্রতিযোগিতার চূড়ান্ত পর্ব।