বাঁকড়ায় ৮ দলীয় ফুটবল টুর্নামেন্টে যশোরকে হারালো বেনাপোল কাগজপুকুর

এম আলমগীর, বাঁকড়া (ঝিকরগাছা)>
“খেলাধুলায় মনোনিবেশ, মাদকমুক্ত পরিবেশ” এই স্লোগান নিয়ে যশোরের ঝিকরগাছা উপজেলার বাঁকড়া কপোতাক্ষ ক্রীড়া চক্রের উদ্যোগে আট দলীয় নক আউট ভিত্তিক ফুটবল টুর্নামেন্টের গতকালের খেলায় ট্রাইব্রেকারে যশোর আব্দুর রাজ্জাক ফুটবল একাডেমিকে ৩-৪ গোলে পরাজিত করেছে বেনাপোল কাগজপুকুর ফুটবল একাদশ।
নির্ধারিত ৭০ মিনিটের খেলায় প্রথমার্ধে যশোর আব্দুর রাজ্জাক ফুটবল একাডেমির শাকিবের (০৯) গোলে এগিয়ে থাকলেও অল্প সময়ের মধ্যে সমতা ফেরান বেনাপোল কাগজপুকুর একাদশের সাইদুর (১১)। দ্বিতয়ার্ধে ১-১ সমতায় খেলা শেষ হয়। ফলে সময় স্পল্পতার কারণে খেলা গড়ায় ট্রাইব্রেকারে। ট্রাইব্রেকারে যশোর আব্দুর রাজ্জাক ফুটবল একাডেমীর বাবু (৭), কামাল (৮), ইমন (৫) এবং বেনাপোল কাগজপুকুর একাদশের মিলন (১০), উজ্জ্বল (৮), সুমন (৩) ও বাবলু ১ টি করে গোল করে। যশোর আব্দুর রাজ্জাক ফুটবল একাডেমীর রনি (১০), শাকিব (৯) এবং বেনাপোল কাগজপুকুর একাদশের খোকন (২) পেলান্টি মিস করে।
শৃঙ্খলাভঙ্গের কারণে যশোর আব্দুর রাজ্জাক ফুটবল একাডেমির কামাল (৮) ও কাগজপুকুর একাদশের সাইদুর (১১) কে হলুদ কার্ড দেখানো হয়। সেরা খেলোয়াড় নির্বাচিত হয়েছে কাগজপুকুর একাদশের বাবলু (৭)। ম্যান অব দ্যা ম্যাচ স্পন্সর করেন বাঁকড়া বাজারের মন্টু হার্ডওয়ার এন্ড মেশিনারীজের মালিক আলমগীর কবীর মন্টু এবং খান ইলেকট্রনিক এন্ড হার্ডওয়ারের মালিক শফিকুল ইসলাম খান। খেলা পরচিালনা করেন হামিদুর রহমান টিক্কা, সহযোগী ছিলেন মশিয়ার রহমান ও নাসিরউদ্দীন। ধারাভাষ্যে ছিলেন সাংবাদিক আলমগীর হোসেন, শামীম কবীর রনি, জাহাঙ্গীর আলম ও লোকমান হোসেন। আগামী সোমবার টুর্নামেন্টের ১ম সেমিফাইনালে বাঁকড়া খাদ্য ও মৎস্য ব্যবসায়ী একাদশ ও কলারোয়া ফুটবল একাডেমী একে অপরের মুখোমুখি হবে। খেলার মিডিয়া পার্টনার দৈনিক স্পন্দন পত্রিকা।
গতকালের খেলায় প্রধান অতিথি ছিলেন, বাঁকড়া ডিগ্রী কলেজের ইংরেজী বিভাগের প্রভাষক মাহাবুর রহমান। অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন সংগঠনের সভাপতি আলমগীর কবীর মন্টু, সহ-সভাপতি হোসেন আলী ও আবুল কালাম আজাদ, সাধারন সম্পাদক আসাদুজ্জামান, যুগ্নসম্পাদক ইসমাইল হোসেন, তারিফ বিশ্বাস প্রমূখ।