যশোরে মাদকদ্রব্যসহ আটক ৩

নিজস্ব প্রতিবেদক>
বেনাপোল থেকে র‌্যাব-৬ যশোর ক্যাম্প এবং বিজিবির ৪৯ ব্যাটালিয়নের সদস্যরা আলাদা অভিযান চালিয়ে মাদকদ্রব্যসহ তিনজনকে আটক করেছে। ওই সব মাদকদ্রব্য ভারত থেকে চোরাইপথে দেশের অভ্যন্তরে আনা হয়েছিল বলে তাদের দেয়া প্রেসবিজ্ঞপ্তিতে জানানো হয়েছে।
বেনাপোল সীমান্তের বর্নি ক্যাম্পের বিজিবি সদস্যরা শুক্রবার বিকেল পৌন পাঁচটার দিকে মহাসিন মোড় থেকে দুই যুবককে আটক করে। এরা হলো চৌগাছার শিবনগর গ্রামের মশিয়ার রহমানের ছেলে মুকুল মিয়া (২৮) এবং ফুলসারা গ্রামের মিজানুর রহমানের ছেলে তরিকুল ইসলাম (২৫)। তারা একটি মোটরসাইকেলে করে যশোরের দিকে যাচ্ছিল। তাদের গতিরোধ করে তাদের কাছ থেকে ৩২৪ বোতল ফেনসিডিল এবং এক কেজি গাঁজা উদ্ধার করা হয়েছে। তারা শীর্ষ মাদক ব্যবসায়ী বলে বিজিবি জানিয়েছে।
এ দিকে র‌্যাব-৬ যশোর ক্যাম্পের এক প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, বৃহস্পতিবার সন্ধ্যা পৌন ৬টার দিকে বেনাপোল পোর্ট থানার উত্তর বারোপোতা গ্রামের ইদ্রিস মেম্বারের বাড়ির সামনে থেকে আশিকুর রহমান হৃদয় (১৫) নামে এক কিশোরকে আটক করা হয়। পরে তার কাছ থেকে ৭৫ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়েছে। হৃদয় ওই ইদ্রিস মেম্বারের বাড়ির ভাড়াটিয়া। তার পিতার নাম মৃত মনিরুজ্জামান মিন্টু।