যশোরে ২২ ডিসেম্বর শুরু মাদকবিরোধী ফুটবলের কোয়ার্টার পর্বের খেলা

ক্রীড়া প্রতিবেদক>
‘খেলাধুলায় বাড়ে বল,মাদক ছেড়ে খেলতে চল ’এ স্লোগানকে সামনে রেখে বর্ণাঢ্য আয়োজনে যশোরে আগামীকাল ২২ ডিসেম্বর থেকে শুরু হবে মাদকবিরোধী ফুটবল টুর্নামেন্ট ( ডিএনসি কাপ ) কোয়ার্টার পর্বের খেলা। স্থানীয় শামস-উল-হুদা স্টেডিয়ামে অনুষ্ঠিত উদ্বোধনী খেলায় অংশ নেবে বাঘারপাড়া ডিগ্রি কলেজ ও চৌগাছা ডিগ্রি কলেজ। দিনের অপর খেলায় প্রতিদ্বন্দ্বিতা করবে ঝিকরগাছার মশিউর রহমান ডিগ্রি কলেজ ও কেশবপুরের শহীদ ফ্লাইট লে.মাসুদ মেমোরিয়াল কলেজ।
এদিকে, যশোর শামস-উল-হুদা স্টেডিয়ামে খেলা শুরুর আগে প্রতিযোগিতার আনুষ্ঠানিক উদ্ধোধন করবেন এডিএম মামুনউজ্জামান। সভাপতিত্ব করবেন জেলা মাদকদ্রব্য অধিদপ্তরের উপপরিচালক মোহাম্মদ নাজমুল কবীর।
জেলা প্রশাসন ও মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের যৌথ উদ্যোগে হচ্ছে এ খেলা। ৮ টি উজেলার ১৬ টি দল নকআউট পদ্ধতিতে অংশ নেয় এ প্রতিযোগিতায়। উপজেলা কেন্দ্রিক ভেনুতে খেলে ৮ টি দল কোয়ার্টার ফাইনাল পর্বে খেলবে যশোর শামস-উল-হুদা স্টেডিয়ামে। চ্যাম্পিয়ন দলকে ১৫ হাজার টাকা প্রাইজ মানি ও ট্রফি এবং রানার্সআপ দলকে ১০ হাজার টাকা প্রাইজ মানি ও ট্রফি প্রদান করা হবে। তাছাড়া প্রতিটি খেলায় ম্যান অব দ্যা ম্যাচের পুরস্কার দেওয়া হবে।
এ প্রতিযোগিতায় মিডিয়া পার্টনার দৈনিক স্পন্দন। পৃষ্ঠোপোষকতায় রয়েছে আফিল ব্রিকস , জেমকন গ্রুপ ও হোটেল জাবির ইন্টারন্যাশনাল। সহযোগিতায় যশোর জেলা ক্রীড়া সংস্থার ফুটবল পরিষদ।