স্বামীর অত্যাচার সহ্য করতে না পেরে গৃহবধূর আত্মহত্যা

খুলনা প্রতিনিধি : খুলনার দিঘলিয়া উপজেলার পল্লীতে স্বামীর অত্যাচারে অতিষ্ট হয়ে স্ত্রী শাহিনুর বেগম (২৫) আত্মহত্যা করেছেন বলে অভিযোগ উঠেছে। রোববার দুপুর সাড়ে ১২টায় উপজেলার ফরমাইশখানা গ্রামে এ ঘটনা ঘটে।

নিহতের স্বামী রিপন শেখ একই গ্রামের শেখ আনসার আলীর ছেলে। ঘটনার পর থেকে তিনি পলাতক রয়েছেন।

প্রতিবেশীরা জানান, রিপন শেখ পারিবারিক বিষয় নিয়ে প্রায়ই স্ত্রী শাহিনুর বেগমকে মারধর করতেন। এমনকি শনিবার রাতে এবং রোববার সকালেও স্বামীর হাতে নির্যাতনের শিকার হন তিনি। এরই এক পর্যা য়ে সকাল ১০টার দিকে ঘরের আড়ার সঙ্গে ওড়না বেঁধে শাহিনুর বেগম গলায় ফাঁস দেন। তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে দুপুর সাড়ে ১২টার দিকে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

নিহতের মা রুমিছা বেগম অভিযোগ করেন, পারিবারিক বিষয় নিয়ে মেয়ে-জামাইয়ের মধ্যে দ্বন্দ্ব ছিল। একটি বিয়ের অনুষ্ঠানে যাওয়াকে কেন্দ্র করে রোববার সকালে দুজনের মধ্যে বিরোধ হয়। এরপর জামাই বাইরে গেলে তার মেয়েকে ঘরে মৃত অবস্থায় পাওয়া যায়।

ঘটনার সত্যতা নিশ্চিত করে দিঘলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা হাবিবুর রহমান বলেন, খবর পেয়ে লাশ উদ্ধার করে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। নিহতের পরিবারের পক্ষ থেকে অভিযোগ পাওয়া গেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।