মাহি এখন পাবনায়

স্পন্দন বিনোদন ডেস্ক : পাবনায় শুরু হয়েছে হাসান শিকদার পরিচালিত ‘অবতার’ ছবির শ্যুটিং। প্রথমদিন থেকেই অংশ নিয়েছেন জনপ্রিয় চিত্রনায়িকা মাহিয়া মাহি।

রোববার (০৩ ডিসেম্বর) মোবাইলে হাসান শিকদার বাংলানিউজকে বলেন, ১ ডিসেম্বর থেকে টানা ২০ ডিসেম্বর পর্যন্ত শ্যুটিং চলবে। এরপর ঢাকায় ফিরবো। কিছুদিন বিশ্রামের পর আবারও কাজ হবে।

প্রথমদিন থেকে ছবিটির শ্যুটিংয়ে ব্যস্ত রয়েছেন ‘পোড়ামন’ খ্যাত নায়িকা মাহি। ‘অবতারে’ মাহি একজন মেডিকেল কলেজ পড়ুয়া ছাত্রীর চরিত্রে অভিনয় করছেন। পরিচালক বলেন, মাহি ছাত্রী হলেও গল্পের প্রবাহে সে এক সময় খুনের প্রতিশোধ নিতে মরিয়া হয়ে ওঠে।

মাহির নায়ক হিসেবে রয়েছেন চলচ্চিত্রে নবাগত রুশো। মাহির বড় ভাইয়ের চরিত্রে অভিনয় করছেন আমিন খান। এই ছবির মধ্যে দিয়ে বেশ কয়েক বছর পর সিনেমার শ্যুটিংয়ে ফিরলেন তিনি। আরও অভিনয় করবেন মিশা সওদাগর ও সুব্রত।

ছবিটির কাহিনী, চিত্রনাট্য ও সংলাপ পরিচালকের নিজের। গান থাকছে চারটি। সংগীত পরিচালনা করেছেন আহমেদ কিসলু, আহমেদ হুমায়ুন ও কিশোর।

মাহি অভিনীত সর্বশেষ ছবি ‘ঢাকা অ্যাটাক’। এই ‘মন্দা বাজারে’ও ছবিটি সুপারহিট হয়। মাহির মুক্তি প্রতীক্ষিত ছবির তালিকায় রয়েছে ‘জান্নাত’, ‘পলকে পলকে তোমাকে চাই’, ‘পবিত্র ভালোবাসা’, ‘মন দেবো মন নেবো’ ইত্যাদি। এছাড়াও কিছুদিন পর বদিউল আলম খোকন পরিচালিত ‘আমার মা আমার বেহেস্ত’ ছবির শ্যুটিংয়ে অংশ নেবেন তিনি।