বাংলাদেশ মটর পার্টস ব্যবসায়ী সমিতি যশোর> শাহিনুর হোসেন ঠান্ডু ও আনোয়ার হোসেন সবুজ প্যানেলের নিরঙ্কুশ বিজয়

নিজস্ব প্রতিবেদক>
বাংলাদেশ মটর পার্টস ও টায়ার টিউব ব্যবসায়ী সমিতি যশোর শাখার দ্বি-বার্ষিক নির্বাচনে শাহিনুর হোসেন ঠান্ডু ও আনোয়ার হোসেন সবুজ প্যানেল নিরঙ্কুশ বিজয় লাভ করেছে। শনিবারের নির্বাচনে তারা ২৫টি পদের বিপরীতে সভাপতি-সাধারণ সম্পাদকসহ ২০টি পদে জয়লাভ করে। আর গোলাম ফারুক লিটন- সায়েম সিদ্দিকী প্যানেল পেয়েছেন ৫টি পদ। এদিন শহরের আরএন রোডস্থ সমিতির নিজস্ব কার্যালয়ে সকাল ৮টা থেকে বিকাল ৪টা পর্যন্ত ভোটগ্রহন চলে। ফলাফল ঘোষণা করা হয় রাত ১২টার দিকে। ৬৫৭ জন ভোটারের মধ্যে নির্বাচনে ৬১৮ জন তাদের ভোটাধিকার প্রয়োগ করেন।
নির্বাচনে ২৫টি পদের বিপরীতে দুটি প্যানেলে মোট ৪৬ প্রাথী প্রতিদ্বন্দ্বিতা করেন। সভাপতি পদে শাহিনুর হোসেন ঠান্ডু ৪৩৪ ভোট পেয়ে বিজয়ী হন। তার প্রতিদ্বন্দ্বী গোলাম ফারুক লিটন পেয়েছেন ১৭৮ ভোট। সহসভাপতির ৪টি পদে সেলিম রেজা বাপ্পি ৩৯৬, মোহাম্মদ গুলশান ৩১৫, শেখ আলাউদ্দিন ২৭৪ ও মশিয়ার রহমান ২৬৫ ভোট পেয়ে জয়লাভ করেন। সাধারণ সম্পাদক পদে আনোয়ার হোসেন সবুজ ৩১১ ভোট পেয়ে জয়ী হন। তার প্রতিদ্বন্দ্বী সায়েম সিদ্দিকী পেয়েছেন ২৯৯ ভোট। সাংগঠনিক সম্পাদক পদে মনিরুজ্জামান দিলু ৩২৩ ভোট পেয়ে জয়ী হয়েছেন, তার প্রতিদ্বন্দ্বী এজাজ উদ্দিন টিপু পেয়েছেন ২৫৯। যুগ্ম সম্পাদক পদে এমদাদুল হক পল্টু ৩৬৮ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তার প্রতিদ্বন্দ্বী আবেদা সুলতানা মুক্তি পেয়েছেন ১৬৬ ও শরীফ বাবলু পেয়েছেন ৫৫ ভোট। সহ সম্পাদকের দু’টি পদে ভোটযুদ্ধে ছিলেন ৫ প্রার্থী। এর মধ্যে উজির হোসেন ৩১৯ ভোট ও শরিফুর রহমান পেয়েছেন ২৭১ ভোট। সাংস্কৃতিক সম্পাদক পদে আলী রেজা ২৯৩ ভোট পেয়ে জয়ী হয়েছেন, তার প্রতিদ্বন্দ্বী আবেদ আলী পেয়েছেন ২৪২ ভোট। কোষাধ্যক্ষ পদে মকসেদ আলী ৩৪৫ ভোট জয়ী হয়েছেন, তার প্রতিদ্বন্দ্বি আকতার হোসেন তোতা পেয়েছেন ২০৯ ভোট। প্রচার ও প্রকাশনা সম্পাদক পদে মাসুম খান ৩২০ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন, তার প্রতিদ্বন্দ্বী রবিউল ইসলাম বাবলু পেয়েছেন ২২৯ ভোট। ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক পদে মো: জাহাঙ্গির হোসেন ৩৮২ ভোট পেয়ে জয়লাভ করেছেন, তার প্রতিদ্বন্দ্বী শওকত আলী রনি পেয়েছেন ২১৪ ভোট। দপ্তর সম্পাদক পদে রাজু আকতার ৩৪২ ভোট পেয়ে জয়লাভ করেন, তার প্রতিদ্বন্দ্বী শরিফ রেজা তপু পেয়েছেন ২৫৪ ভোট।
এছাড়া কার্যকরী ১০টি পদে বিজয়ীরা হলেন আব্বাস আলী ৪২৬, ইবাদ আলী ৪০০, নাজিম আহমেদ ৩৯৩, মো: তুহিন ৩৮৫, সুলতান আহমেদ ৩৫৬, আবদুল আলিম চেীধুরী ৩৫৫, জাহিদ হোসেন ২৮৩, সাব্বির আহমেদ ২৭৭, আবদুল জলিল ৩১৫ ও ইকবাল কবির ২৫৪ ভোট। নির্বাচন পরিচালনা কমিটির চেয়ারম্যান অ্যাড, মোস্তাফিজুর রহমান মুকুল জানান, নির্বাচন সুষ্ঠুভাবে গ্রহন করা হয়েছে।
এদিকে নির্বাচিতদের অভিনন্দন জানিয়েছেন পরিবহণ সংস্থা শ্রমিক সমিতির নেতৃবৃন্দ।