বাঘ ও সিংহ শাবক উদ্ধার করে এসআই বায়েজিদ পুরষ্কৃত

নিজস্ব প্রতিবেদক>
বাঘ ও সিংহ শাবক উদ্ধার করে যশোর চাঁচড়া পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই সৈয়দ বায়েজিদ বিশেষ সম্মাননা পেয়েছেন। বুধবার জেলা পুলিশের নভেম্বর মাসের অর্জনের উপর মূল্যায়ন সভায় তাকে ক্রেস্ট উপহার দেয়া হয়।
এছাড়া নাভারণ সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার মেহেদী ইমরান সিদ্দিকী সেরা সার্কেল অফিসার এবং ডিবি পুলিশের ইনচার্জ মনিরুজ্জামান সেরা ইনচার্জের পুরস্কার পেয়েছেন।
পুলিশ অফিসের একটি সূত্রে জানাগেছে, বাঘ ও সিংহের বাচ্চা উদ্ধার এবং দুই আসামিসহ প্যারোডা আটক, বিদেশি পিস্তল ও গুলিসহ আসামি আটক এবং অন্যান্য সফল অভিযানের কারণে চাঁচড়া পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই সৈয়দ বায়েজিদ নভেম্বর মাসে যশোরের সেরা অফিসার নির্বাচিত হয়েছেন। বুধবার তাকে পুরস্কৃত করা হয়। এদিন সহকারী পুলিশ সুপার নাভারণ সার্কেল (ঝিকরগাছা, শার্শা ও বেনাপোল পোর্ট থানা) মেহেদী ইমরান সিদ্দিকীকে বিশেষ ভাবে পুরস্কৃত করা হয় সেরা সার্কেল অফিসারের জন্য। চারটি সার্কেল অফিসের মধ্যে এরপরই আছেন গোলাম রাব্বানী শেখ পিপিএম। তিনি অতিরিক্ত পুলিশ সুপার খ সার্কেল (বাঘারপাড়া ও অভয়নগর থানা)। তৃতীয় হয়েছেন অতিরিক্ত পুলিশ সুপার ক সার্কেল কোতয়ালি ও চৌগাছা থানা) এসএম নাইমুর রহমান এবং চতুর্থ হয়েছেন সিনিয়র সহকারী পুলিশ সুপার মণিরামপুর সার্কেল জামাল আল নাসের।
নভেম্বর মাসে অফিসার্স ইনচার্জদের মধ্যে সেরা হয়েছেন ডিবি পুলিশের ইনচার্জ পরিদর্শক মনিরুজ্জামান। তিনি ক্রেস্ট পুরস্কার পেয়েছেন। এছাড়া এই তালিকায় দ্বিতীয় আছেন শার্শা থানা আর তৃতীয় বেনাপোল পোর্ট থানা। যশোর কোতয়ালি থানা আছে এই তালিকার ষষ্ঠ স্থানে।
নভেম্বরে সেরা উপ-পরিদর্শক হয়েছেন ডিবি পুলিশের এসআই খায়রুল আলম, শার্শা থানার এসআই মামুনুর রশিদ, একই থানার এএসআই সালাউদ্দিন রাজ, বাঘারপাড়ার খাজুরা পুলিশ ক্যাম্পের ইনচার্জ উপ-পরিদর্শক মাসুদুর রহমান, শার্শার গোড়পাড়া পুলিশ ক্যাম্পের এএসআই আনছার আলী। আর ট্রাফিক বিভাগের সেরা চৌকস অফিসার হয়েছেন টিএসআই মাসুম আহমেদ। পুলিশ সুপার আনিসুর রহমান বুধবার পুলিশ অফিসে সেরা অফিসারদের হাতে পুরষ্কার স্বরুপ ক্রেস্ট তুলে দেন।