যশোরে বিজয় দিবসের আলোচনাসভা> স্বাধীনতার পরাজিত শক্তি এখনো চক্রান্তে

নিজস্ব প্রতিবেদক>
বিজয় দিবস উপলক্ষে যশোর জেলা প্রশাসন আয়োজিত তিনদিনের আলোচনাসভার দ্বিতীয় দিনে বক্তারা বলেছেন, মুক্তিযুদ্ধের অসাম্প্রদায়িক চেতনাকে ধরে রাখতে আবারও শেখ হাসিনাকে প্রধানমন্ত্রী বানাতে হবে। স্বাধীনতার পরাজিত শক্তি এখনো তাদের চক্রান্ত অব্যাহত রেখেছে। তাদের সে চক্রান্ত রুখতে মুক্তিযোদ্ধাদের সাথে মুক্তিযুদ্ধের পক্ষের সকলকে ঐক্যবদ্ধ থেকে দেশটাকে এগিয়ে নিয়ে যেতে হবে।
গতকাল শুক্রবার সন্ধ্যায় টাউনহল ময়দানের রওশন আলী মঞ্চে অনুষ্ঠিত এই আলোচনাসভায় প্রধান অতিথি ছিলেন জেলা পরিষদের চেয়ারম্যান সাইফুজ্জামান পিকুল। মুজিব বাহিনীর প্রধান আলী হোসেন মনির সভাপতিত্বে বক্তব্য রাখেন যশোর ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালের তত্বাবধায়ক ডা.একে কামরুল ইসলাম বেনু,জেলা আওয়ামী লীগের সহসভাপতি মুক্তিযোদ্ধা একেএম খয়রাত হোসেন,মুক্তিযোদ্ধা হায়দার গনি খাঁন পলাশ,মুক্তিযোদ্ধা মোহাম্মদ আলী স্বপন, প্রেসক্লাব যশোরের সভাপতি জাহিদ হাসান টুকুন, সুরধনী যশোরের সভাপতি হারুন অর রশিদ,বিশিষ্ট সাংবাদিক ও ছড়াকার সাজ্জাদ গনি খাঁন রিমন। সভাটি পরিচালনা করেন আহসান হাবিব পারভেজ।
আলোচনাসভায় বক্তারা আরো বলেন দীর্ঘদিন স্থীতিশীল অবস্থা বিরাজ করায় বাংলাদেশ এখন বিশে^র উন্নয়নের মডেল।এদেশে কলংক মোচনে ৭১ এবং ৭৫ এর ঘাতকদের বিচার করা হয়েছে। নিজের অর্থে পদ্মাসেতু এখন দৃশ্যমান,বিদ্যুৎ সহ সকল ক্ষেত্রে অগ্রগতি। নেতৃবৃন্দ এই অবস্থা ধরে রাখতে আমাগী নির্বাচনেও শেখ হাসিনার নেতৃত্বের সরকার গঠনে সহায়তা করতে হবে।
এর আগে বিকেল থেকে মঞ্চে বিভিন্ন সংগঠনের শিল্পীদের অংশগ্রহনে পরিবেশিত হয় সাংস্কৃতিক অনুষ্ঠান।