ডুমুরিয়ায় মোবাইল ফোনের দোকানে দুর্ধর্ষ চুরি

ডুমুরিয়া (খুলনা) প্রতিনিধি>
ডুমুরিয়া বাজারে সামিয়া মোবাইল সপ নামের একটি দোকানে দুর্ধর্ষ চুরি সংঘঠিত হয়েছে। চোরেরা দোকানের টিন ও সিলিং কেটে ভেতরে প্রবেশ করে এন্ড্রয়েড ফোন, ২টি সিসি ক্যামেরা, নগদ টাকাসহ সাড়ে ৮ লক্ষাধিক টাকার মালামাল নিয়ে গেছে। মঙ্গলবার রাত সোয়া ১টার দিকে এঘটনা ঘটে। খবর পেয়ে সকালে থানা পুলিশ, উপজেলা পরিষদ চেয়ারম্যান খান আলী মুনসুর, ডুমুরিয়া সদর ইউপি চেয়ারম্যান গাজী হুমায়ুন কবির বুলু, বাজার কমিটির সভাপতি ডাঃ গৌর কিশোর রায় ও সম্পাদক খান আবু বক্কার ঘটনাস্থল পরিদর্শন করেন।
দোকান মালিক শাহরিয়ার রহমান খান জানান, প্রতিদিনের মতো মঙ্গলবার রাত সাড়ে ৯টার দিকে তারা দোকানে তালা লাগিয়ে বাড়িতে যান। গতকাল বুধবার সকাল ৯টার দিকে কর্মচারী আলামীন দোকান খুলে দেখেন মালামাল অগোছালো। তিনি জানান, চোরের দল দোকানের পেছন দিয়ে উপরে উঠে টিন ও লোহার রডের সিলিং কেটে ভিতরে প্রবেশ করে ৯০ পিস মূল্যবান এন্ড্রয়েড ফোন, ৩টি ট্যাব, ১৯৮পিস বাটন সেটসহ বিভিন্ন সরঞ্জাম এবং ক্যাশ ড্রয়ারে থাকা নগদ ৩০ হাজার টাকা চুরি করে নিয়ে গেছে। চোরেরা দোকানে ঢুকে প্রথমে ২টি সিসি ক্যামেরা খুলে নেয়, যা আরেকটি সিসি ক্যামেরায় ধারন করা রয়েছে বলে দোকান মালিক জানান। ভিডিও ফুটেজ সময় তখন রাত ১টা ২০ মিনিট।
এ প্রসঙ্গে থানা অফিসার ইনচার্জ মোঃ হাবিল হোসেন জানান, আমরা খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছি। এঘটনায় দোকান মালিক শাহরিয়ার রহমান বাদী হয়ে থানায় লিখিত অভিযোগ দিয়েছে। আমরা সিসি টিভি ফুটেজসহ তদন্ত করে দেখছি।