অন্তিম শয়ানে সাংবাদিক সেলিম

নিজস্ব প্রতিবেদক>
প্রেসক্লাব যশোরের সদস্য ও জেলা সাংবাদিক ইউনিয়নের সাধারণ সম্পাদক মোহাম্মদ সেলিমের দাফন সম্পন্ন হয়েছে। সোমবার জোহরবাদ শহরের আমিনিয়া আলিয়া মাদ্রাসার মাঠে নামাজে জানাজা শেষে সাংবাদিক সেলিমকে কারবালা কবরস্থানে দাফন করা হয়। এর আগে সেলিমের লাশ শহরের লোন অফিসপাড়ার বাড়ি থেকে প্রেসক্লাবে নেয়া হয়। সেখানে সাংবাদিক সহকর্মীসহ বিভিন্ন রাজনৈতিক, সামাজিক, সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ তার কফিনে ফুল দিয়ে শেষ শ্রদ্ধা জানায়।
প্রেসক্লাব চত্বরে সেলিমের কফিনে শ্রদ্ধাঞ্জলি জানান প্রেসক্লাব যশোর, সংবাদপত্র পরিষদ, যশোর সাংবাদিক ইউনিয়ন (জেইউজে), সাংবাদিক ইউনিয়ন যশোর, জেলা সাংবাদিক ইউনিয়ন, বাংলাদেশ ফটো জার্নালিস্ট অ্যাসোসিয়েশন জেলা শাখা, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সদর উপজেলা চেয়ারম্যান শাহীন চাকলাদারের পক্ষে দফতর সম্পাদক সুলতান মাহমুদ বিপু, ফন্টু চাকলাদার, জেলা বিএনপি, যুবদল, ছাত্রদল, জাতীয় গণতান্ত্রিক পার্টি (জাগপা), নির্বাহী সম্পাদক মাহাবুব আলম লাবলুর নেতৃত্বে দৈনিক স্পন্দন পরিবার, সম্পাদক মবিনুল ইসলাম মবিনের নেতৃত্বে দৈনিক গ্রামের কাগজ পরিবার, ভারপ্রাপ্ত সম্পাদক আনোয়ারুল কবীর নান্টুর নেতৃত্বে দৈনিক লোকসমাজ পরিবার, দৈনিক সমাজের কাগজের পক্ষে সম্পাদক সোহরাব হোসেন ও প্রকাশক অলোক অধিকারী, দৈনিক কল্যাণের পক্ষে সম্পাদক একরামউদদ্দৈালা, সত্যপাঠের পক্ষে নির্বাহী সম্পাদক শাহাবুদ্দিন আলম, প্রজন্মের ভাবনা।
গত ১৮ ডিসেম্বর সেলিম দক্ষিণ কোরিয়ায় ইন্তেকাল করেন। প্রেসক্লাব যশোরের সহযোগিতায় তার লাশ গত ২৪ ডিসেম্বর সকালে ঢাকা শাহাজালাল আর্ন্তজাতিক বিমান বন্দরে পৌছালে তার স্ত্রী কামরুন্নাহার বেনু গ্রহণ করেন। এরপর ওইদিন রাত ১০টা ২০মিনিটে সেলিমের লাশ যশোর লোন অফিসপাড়ার বাড়িতে পৌছায়।
সেলিম স্মরণে পারিবারিক উদ্যোগে আজ মঙ্গলবার আসরবাদ লোন অফিস পাড়ার বাড়িতে দোয়া মাহফিলের আয়োজন করা হয়েছে। দোয়া মাহফিলে সবাইকে উপস্থিত হওয়ার জন্য পরিবারের পক্ষ থেকে জানানো হয়েছে।