চৌগাছা রিপোর্টার্স ক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচনে উজ্জ্বল সভাপতি মিন্টু সম্পাদক

নিজস্ব প্রতিবেদক>
যশোরের চৌগাছা রিপোর্টাস ক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচন সম্পন্ন হয়েছে। বৃহস্পতিবার সকাল ৯ টায় থেকে বেলা ২টা পর্যন্ত বিরতিহীনভাবে ভোট গ্রহণ চলে। ১৫ টি পদের মধ্যে সভাপতি ও সম্পাদক পদে নির্বাচন অনুষ্ঠিত হয়। বাকি ১৩ টি পদ সিলেকশন করা হয়েছে।
যশোর-২ আসনের সংদস সদস্য অ্যাড. মনিরুল ইসলাম মনির, উপজেলা চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান, পৌর মেয়রসহ বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দ নির্বাচন পর্যবেক্ষন করেন। নির্বাচনে সভাপতি পদে ২১ ভোট পেয়ে দৈনিক গ্রামের কাগজের চৌগাছা প্রতিনিধি শাহানুর আলম উজ্জ্বল ও সাধারণ সম্পাদক পদে দৈনিক লোকসমাজের চৌগাছা সংবাদাতা ২১ ভোট পেয়ে মুকুরুল ইসলাম মিন্টু নির্বাচিত হন।
অন্যান্য ১৩ টি পদে সর্বসম্মতিক্রমে নির্বাচন করা হয়। তারা হলেন সিনিয়র সহ-সভাপতি মোঃ বাবু, সহ-সভাপতি বাবলুর রহমান, যুগ্ম সম্পাদক এম হাসান মাহমুদ, সাংগঠনিক সম্পাদক অমেদুল ইসলাম, অর্থ সম্পাদক খলিলুর রহমান জুয়েল, দপ্তর সম্পাদক কবিরুল ইসলাম দূর্জয়, প্রচার ও প্রকাশনা সম্পাদক শামীম রেজা, সাহিত্য ও সংস্কৃতি সম্পাদক শওকত আলী, তথ্য ও গবেষনা বিষয়ক সম্পাদক এম আমিনুর রহমান, পত্রিকা বিষয়ক সম্পাদক টিপু সুলতান, নির্বাহী সদস্য সেঁজুতি নূর, সুজন দেওয়ান, রাসেল ইমাম মিঠু।