মুক্তির দিনেই ২৬ হলে গহীন বালুচর

স্পন্দন বিনোদন ডেস্ক :
মুক্তির দিনেই ২৬ হলে গহীন বালুচর

বদরুল আনাম সৌদ পরিচালিত সিনেমা ‘গহীন বালুচর’ আগামীকাল শুক্রবার মুক্তি পাচ্ছে। এটি সারাদেশের ২৬টি সিনেমা হলে মুক্তি পাবে।

চরকেন্দ্রিক প্রেমের গল্প নিয়ে সাজানো ‘গহীন বালুচর’র মূল তিনটি চরিত্র আছেন এক তরুণ ও দুই তরুণী। তারা হলেন— নীলাঞ্জনা নীলা, আবু হুরায়রা তানভির ও জান্নাতুন নূর মুন।

তাদের মধ্যে বড় পর্দায় অভিষেক হচ্ছে নীলা ও তানভিরের। আরো অভিনয় করেছেন রাইসুল ইসলাম আসাদ, সুবর্ণা মুস্তাফা, ফজলুর রহমান বাবু, জিতু আহসান, আফরোজা বানু, শাহাদাৎ হোসেন ও রুনা খান।

৯ জুলাই কোনো কাটছাট ছাড়াই সেন্সর বোর্ডের ছাড়পত্র পায় ‘গহীন বালুচর’। এর কাহিনী, সংলাপ ও চিত্রনাট্য লিখেছেন পরিচালক সৌদ নিজেই। ছবিটি পরিবেশনা করছে জাজ মাল্টিমিডিয়া। প্রযোজনায় সাতকাহন ও ফ্রেন্ডজ মুভিজ ইন্টারন্যাশনাল।

যে সকল হলে সিনেমাটি মুক্তি পাচ্ছে তার একটি তালিকা নিচে দেওয়া হলো-
ঢাকা:
স্টার সিনেপ্লেক্স, ব্লক বাস্টার সিনেমাস, বলাকা, মধুমিতা ঢাকা, শ্যামলী ঢাকা, সনি ঢাকা।

ঢাকার বাইরে:
রানী মহল (ডেমরা), সেনা অডিটোরিয়াম (সাভার ক্যান্ট), বর্ষা (জয়দেবপুর), উপহার (রাজশাহী), ছায়াবানী (ময়মনসিংহ), শাপলা (রংপুর), বিজিবি (সিলেট), রূপকথা (পাবনা), অভিরুচি (বরিশাল), শংখ (খুলনা), চিত্রালী (খুলনা), আলমাস (চট্টগ্রাম), মডার্ন (দিনাজপুর), কাকলী (শেরপুর), কেয়া (টাঙ্গাইল), বনলতা (ফরিদপুর), কল্লোল (মধুপুর), তাজ (নওগাঁ), তিতাস (পটুয়াখালী), পিক্স (সিরাজদিখান)।