শার্শার মানুষ এই সরকারের সময়ে সর্বোচ্চ উন্নয়ন পেয়েছে : শেখ আফিল উদ্দিন এমপি

 বেনাপোল ও বাগআঁচড়া প্রতিনিধি>
যশোর-১ (শার্শা) আসনের সংসদ সদস্য আলহাজ্ব শেখ আফিলউদ্দিন বলেছেন, আওয়ামী লীগ সরকার উন্নয়নে বিশ্বাস করে তাই শার্শার মানুষ এই সরকারের সময়ে সর্বোচ্চ উন্নয়ন পেয়েছে। বর্তমান সরকারের সময়ে শার্শায় যে উন্নয়ন হয়েছে বিগত কোনো সরকারের সময় তা হয়নি। শার্শায় বর্তমানে শিক্ষার হার ৮১%। শিক্ষা একটি জাতির মেরুদন্ড। শিক্ষা ছাড়া কোন জাতি ও দেশ উন্নয়নের কথা কল্পনা করতে পারেনা। বর্তমান সরকার শিক্ষাকে সর্বোচ্চ অগ্রধিকার দিয়েছে তারই ধারাবাহিকতায় বিভিন্ন স্কুল, কলেজ,মাদ্রাসায় নতুন নতুন ভবন তৈরি হচ্ছে । আগামীতে দেশের সকল শিক্ষা ব্যবস্থাকে সরকারিকরণ করার কাজ হাতে নেওয়া হয়েছে এবং শিক্ষার হার শতভাগ করতে বর্তমান আওয়ামী লীগ সরকার নিরলসভাবে কাজ করে যাচ্ছে । আওয়ামী লীগ দেশে যে উন্নয়নের জোয়ার সৃষ্টি করেছে বিএনপি-জামায়াতের মত অপশক্তি ক্ষমতায় আসলে এই উন্নয়নের ধারা থেমে যাবে। বিদ্যুৎ ,যোগাযোগ, স্বাস্থ্য, শিক্ষা ব্যবস্থার উন্নয়ন না হলে দেশের উন্নতি হয় না। তাই আমরা আগামী নির্বাচনের আগেই শার্শায় শতভাগ বিদ্যুতায়ন,রাস্তা সংস্কারের কাজ শেষ করব। আওয়ামী লীগ সরকারের আমলে মানুষের জীবনমানের ব্যাপক উন্নয়ন হয়েছে। সরকার সব রকম সুযোগ সুবিধার আওতায় এনে দেশের প্রতিটি গ্রামকে শহরের আদলে রুপ দেয়ার জন্য বিভিন্ন উন্নয়ন মূলক কর্মসূচি গ্রহন করেছে।
শনিবার সকালে শার্শার গোগা ইউনিয়নের গোগা কালিয়ানী মাধ্যমিক বিদ্যালয়ের নতুন ভবনের ফলক উম্মোচন, শহীদ মিনার উদ্বোধন, ও বিদ্যালয়ের প্রতিষ্ঠার ৫০ বছর পূর্তিতে সুবর্ণ জয়ন্তী উদযাপন উপলক্ষে আয়োজিত আনন্দ শোভাযাত্রা ও আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।
গোগা কালিয়ানী মাধ্যমিক বিদ্যালয় মাঠে গোগা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও বিদ্যালয় পরিচালনা পর্ষদের সভাপতি চেয়ারম্যান আব্দুর রশিদের সভাপতিত্বেও সহকারী শিক্ষক মোহম্মাদ আলাউদ্দীনের সঞ্চালনায় এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন শার্শা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব নুরুজ্জামান, কায়বা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি চেয়ারম্যান হাসান ফিরোজ আহম্মেদ টিংকু, গোগা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোতাহার হোসেন,সাংগঠনিক সম্পাদক রহমত আলি, উপজেলা ছাত্রলীগের সভাপতি আব্দুর রহিম সরদার, আওয়ামীলীগ নেতা তবিবর রহমান মেম্বর,মনিরুজ্জামান মনি মেম্বর নেছার উদ্দীন মেম্বর, বাবুল হোসেন মেম্বর, ফারুক হোসেন মেম্বর, কামরুজ্জামান মেম্বর, আব্দুস ছালাম মেম্বর,মিজানুর রহমান মেম্বর, বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক আলহাজ্ব মোহম্মাদ মহাসীন, আলহাজ্ব হযরত আলী, আলহাজ্ব রেজাউনুল হক, রাশেদ আলী, প্রধান শিক্ষক মুনছুর আলী, গোগা ইউনিয়ন যুবলীগের সাধারন সম্পাদক জসিমউদ্দীন, গোগা ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি রায়হান কবির রানা, কায়বা ইউনিয়ন ছাত্রলীগের সাধরণ সম্পাদক মিল্টন হাসান প্রমুখ