যশোরে জাতীয় স্কুল,মাদ্রাসা শীতকালীন ক্রীড়া প্রতিযোগিতার জেলা পর্ব শুরু

ক্রীড়া প্রতিবেদক>
৪৭ তম জাতীয় স্কুল , মাদ্রাসা ও কারিগরি শিক্ষা শীতকালীন প্রতিযোগিতায় যশোর জেলা পর্যায়ের খেলা গতকাল মঙ্গলবার থেকে শুরু হয়েছে। ক্রিকেটের প্রথম খেলায় কেশবপুর পাইলট স্কুল ৭ উইকেটের ব্যাবধানে পরাজিত করে চৌগাছার সম্মিলনী মাধ্যমিক বিদ্যালয়কে। চৌগাছার সম্মিলনী মাধ্যমিক বিদ্যালয় প্রথমে ব্যাট করে ৮ উইকেটে ৭২ রান করে।
জবাবে কেশবপুর পাইলট স্কুল ৩ উইকেট হারিয়ে জয় পায়। দ্বিতীয় খেলায় যশোর সদরের নিউটাউন বাদশাহ ফয়সাল ইনসটিটিউট ২২ রানে পরাজিত করে অভয়নগরের রাজঘাট জাফরপুর মাধ্যমিক বিদ্যালয়কে। নিউটাউন বাদশাহ ফয়সাল ইনসটিটিউট প্রথমে ব্যাট করে ২ উইকেটে ৮২ রান করে। জবাবে, অভয়নগরের রাজঘাট জাফরপুর মাধ্যমিক বিদ্যালয় ৬০ রানে অলআউট হয়ে যায়। তৃতীয় খেলায় শার্শার বাগআঁচড়া মাধ্যমিক বিদ্যালয় ৬ উইকেটের ব্যবধানে পরাজিত করে মণিরামপুরের পাইলট মাধ্যমিক বিদ্যালয়কে। মণিরামপুরের পাইলট মাধ্যমিক বিদ্যালয় প্রথমে ব্যাট করে ৫ উইকেটে ২৯ রান করে। জবাবে, শার্শার বাগআঁচড়া মাধ্যমিক বিদ্যালয় ৪ উইকেট হারিযে জয় পায়। দিনের শেষ খেলায় ঝিকরগাছার এমএল হাই স্কুল না আসায় ওয়াকওভার পায় বাঘারপাড়ার রায়পুর কলেজিয়েট স্কুল।
ছাত্রী ভলিবলে চ্যাম্পিয়ন হয়েছে যশোর আদর্শ বালিকা বিদ্যালয় ও রানার্সআপ বুরুজবাগান মাধ্যমিক বিদ্যালয়। যশোর আদর্শ বালিকা বিদ্যালয় সরাসরি ২-০ সেটে পরাজিত করে বুরুজবাগান মাধ্যমিক বিদ্যালয়কে। ব্যাডমিন্টনে এককে সদরের উপশহর মাধ্যমিক বিদ্যালয়ের সানি জয় পায়। দ্বৈতে শার্শার বুরুজবাগান মাধ্যমিক বিদ্যালয় ২-০ সেটে হারায় অভয়নগরের শংকরপাশা মাধ্যমিক বিদ্যালয়কে। জেলা পর্যায়ের খেলা হচ্ছে উপশহর মাধ্যমিক বিদ্যালয় মাঠে।
যশোর জেলা পর্যায়ের খেলার উদ্বোধন করেন জেলা শিক্ষা অফিসের সহকারী পরিদর্শক রেজাউল ইসলাম। অন্যান্যের মধে উপস্থিত ছিলেন যশোর উপশহর মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মঈন উদ্দিম, যশোর জেলা স্কুল ও মাদ্রাসা ক্রীড়া সমিতির সহ-সম্পাদক সালাউদ্দিন দিলু প্রমুখ।
এদিকে, ৪৭ তম জাতীয় স্কুল , মাদ্রাসা ও কারিগরি শিক্ষা শীতকালীন প্রতিযোগিতায় যশোর সদর উপজেলা পর্যায়ের সমাপনী আজ বিকেল ৩ টায় স্থানীয় শিক্ষা বোর্ড স্কুল এন্ড কলেজ প্রাঙ্গনে অনুষ্ঠিত হবে।